Back to Question Center
0

মিষ্টি: আপনার সামগ্রী তৈরির উন্নতিতে আরো 7 টি টিপস

1 answers:
Semalt: 7 more tips to improve your content creation

কন্টেন্ট বিপণনের উত্স ব্যবসার জন্য একটি প্রধান ফোকাস সামগ্রী তৈরি করেছে, এবং কিভাবে তাদের বিষয়বস্তু উন্নত এবং এটির পারফরম্যান্সের বিষয়টি অনেক বিপণনকারীদের মনের অগ্রগতিতে রয়েছে।

এই গ্রীষ্মের আগে বিষয়বস্তু বিপণনের সামিটে, আমি "আপনার কন্টেন্ট লেখা উন্নত করার 15 টি উপায়" একটি উপস্থাপনা প্রদান করেছিলাম। এই নিবন্ধের অংশ 1 এ, আমরা সেই আটটি টিপসকে আবৃত করেছি, যা সৃজনশীল বুদ্ধি সহকারে, পাঠকের মনোযোগ দখল, বিষয়বস্তু দৈর্ঘ্য, বিন্যাস এবং বিন্যাসকরণ।

এখানে আরও সাতটি উপায়ে আপনি আপনার সামগ্রী তৈরির উন্নতি করতে পারেন এবং আপনার বিষয়বস্তু বিপণন থেকে ভাল পারফরম্যান্স দেখতে পারেন।

সেরা শিরোনাম বাছাই করুন

একটি শিরোনাম সম্ভবত আপনার জিনিস সম্পর্কে কেউ নোটিশ যে প্রথম জিনিস। অনুসন্ধান ফলাফলে, সামাজিক মিডিয়া বা হোমপৃষ্ঠাতে লোকেরা আপনার সামগ্রী অনুসন্ধান করে কিনা একটি শিরোনাম লিঙ্কটিতে ক্লিক করার জন্য তাদের সিদ্ধান্তে অবদান রাখে।

একটি মহান শিরোনাম উপাদান কি?

  • স্প্যানিয়ারি : আপনার শিরোনামটি স্পষ্ট এবং বর্ণনামূলক হওয়া উচিত। কোন বিভ্রান্ত শুধুমাত্র পাঠকদের দূরে থেকে এটি রাখতে পারেন।
  • ব্রিভিটি : একটি শিরোনাম সঠিক প্রসঙ্গের প্রস্তাব করতে দীর্ঘ হতে হবে না। একটি SEO দৃষ্টিকোণ থেকে, একটি শিরোনাম 60 অক্ষরের বেশী হতে হবে না। এইভাবে, আপনার কাছে কেবলমাত্র আপনার বিষয়টির সঠিক পূর্বরূপ দেখার জন্য 60 টি অক্ষর রয়েছে। টুইটারে আপনাকে কী অনুমতি দেয় তাও অর্ধেকেরও বেশি!
  • প্রাসঙ্গিকতা : শিরোনাম তৈরির সময় প্রত্যেকের প্রাসঙ্গিকতার লক্ষ্য নয় এবং এটি একটি পোস্টে ক্লিক করার জন্য লোকেদেরকে বিভ্রান্ত করার একটি প্রচেষ্টা হতে পারে। "ক্লিক বিয়াইট" কৌশল সাধারণত একটি দীর্ঘমেয়াদী ভিত্তি সহায়ক নয়, বিশেষ করে যদি আপনার প্রকৃত সামগ্রীটি শিরোনামটির সাথে কোনও সম্পর্কযুক্ত না থাকে। যতটা সম্ভব প্রাসঙ্গিক হতে।
  • মানসিক আপীল : মানসিক আপীল কীভাবে শিরোনামটিতে ক্লিকের হারকে প্রভাবিত করে? আমরা সব মানুষ এবং এই একটি মানসিক আপীল প্রস্তাব শক্তিশালী ভাষা যে আমাদের আকৃষ্ট করে তোলে।

আপনাকে সঠিক আবেগগত উপাদান বোঝানোর জন্য একটি অত্যাধিক শিরোনাম তৈরি করতে হবে না, তবে আপনি এখনও মনে করতে পারেন যে আপনার বিষয়বস্তুতে পাঠকের সিদ্ধান্তকে কীভাবে সহজতর করা যায়।

Semalt: 7 more tips to improve your content creation

বিভিন্ন শিরোনাম সম্ভাব্য কর্মক্ষমতা বিশ্লেষণ আমার প্রিয় হাতিয়ার CoSchedule এর হেডলাইন বিশ্লেষক। এটি একটি বিনামূল্যের টুল যা আপনার শিরোনামগুলি শ্রেণি করে, যখন এটি তাদের উন্নতির জন্য দরকারী টিপসও প্রদান করে।

শব্দ ভারসাম্য এবং শব্দগুলির ব্যবহার সম্পর্কে তার বিশ্লেষণটি একটি কার্যকরী হেডলাইনের বিজ্ঞাপনে ব্যবহারকারীর অন্তর্দৃষ্টি প্রদান করে এবং আমার পরবর্তী বিষয় নিয়ে চিন্তা করার সময় এটি আমার জন্য সহায়ক সহায়ক হয়।

সরলতা জন্য লক্ষ্য

আপনার সামগ্রীর লিখনে সরলতার জন্য লক্ষ্য করা ভাল, কারণ এটি আপনার সামগ্রীর একটি বৃহত্তর শ্রোতাদের কাছে অ্যাক্সেসযোগ্য করে তুলবে এবং পাঠযোগ্যতা এবং পার্সিং এর সুবিধার উন্নতি করবে। একটি পয়েন্ট করতে অত্যধিক জটিল শব্দ ব্যবহার করার কোন প্রয়োজন নেই।

এখানে আপনার লেখা সহজ করার কিছু উদাহরণ এখানে রয়েছে:

যাতে ->

উপায় যা দ্বারা -> যা

সত্যের সত্ত্বেও -> যদিও

লিভারেজ -> ব্যবহার

সঠিক বানান এবং ব্যাকরণ, অবশ্যই, কোনও বিষয়বস্তুতে এখনও গুরুত্বপূর্ণ।

এখানে মনে রাখা কিছু দ্রুত টিপস:

প্যাসিভ ভয়েস এড়িয়ে চলুন

বিষয় অননুযায়ী যখন আপনার অনুলিপি শক্ত পায়। মিমি ভয়েস আপনার বার্তা এবং পাঠকদের মধ্যে একটি দূরত্ব তৈরি করতে পারে, যখন একটি সক্রিয় ভয়েস সরাসরি এবং স্পষ্ট.

অপ্রয়োজনীয় ক্রিয়াবিশিষ্ট ব্যবহার করা এড়িয়ে চলুন

অ্যাডভান্সড সবসময় আপনার কন্টেন্টের স্বচ্ছতা অবদান রাখে না। এটা তাদের ব্যবহার করার জন্য ভাল যখন তারা ইন্দ্রিয় তৈরি। আপনি ইতিমধ্যে ব্যবহৃত যারা অপসারণ স্যামমার্চ, এবং আপনার কপি তাদের ছাড়াও দাঁড়ানো হতে পারে কিনা পরীক্ষা।

কি স্বাভাবিকভাবেই লিখুন

আপনার শ্রোতাগুলিকে ছাপানোর জন্য পুঙ্খানুপুঙ্খভাবে বাজে কথা বলার প্রয়োজন নেই। এটা মার্কেটিং আপনার বার্তা বাড়াতে মনে করে মার্কেটিং কন্টেন্ট সাধারণ, কিন্তু আসলে, এটি শুধুমাত্র আপনার কন্টেন্ট trite এবং আন্দাজে তোলে। আপনার পাঠকদের মত মিষ্টি, এবং এমন সামগ্রী তৈরি করুন যা তারা পড়ার উপভোগ করবে।

ক্রিয়া কান সঙ্গে সামঞ্জস্যপূর্ণ

দীর্ঘতর বাক্যগুলি আপনার পাঠকদের বিভ্রান্ত করতে পারে। আপনি যে ব্যবহার করছেন তার পরিমাপের জন্য স্যামাল্টের আরও সম্ভাবনা রয়েছে। প্রতিটি বাক্যের প্রতি মনোযোগ দিন, এবং আপনি আপনার কপি উন্নতি হবে যে টenses এর সঙ্গতি খুঁজে পাবেন।

এসইও উপেক্ষা করবেন না

কন্টেন্ট লেখার মাধ্যমে আপনার শ্রোতা বৃদ্ধি করার জন্য ট্র্যাফিক অনুসন্ধানটি আপনার বিন্দুতে একটি শক্তিশালী সহযোগী হতে পারে। যদিও আপনি এসইও সম্পর্কে চিন্তা করতে অতিরিক্ত কাজ মনে করতে পারেন যেমনটি আপনি কন্টেন্ট তৈরি করছেন, এটি আসলে সামগ্রিকভাবে স্বাভাবিকভাবেই বিষয়বস্তু নির্মাণ প্রক্রিয়ার মধ্যে রয়েছে।

এখানে মনে করা কিছু জিনিস আছে:

শিরোনাম

টি শিরোনাম সার্চ ইঞ্জিনগুলি আপনার কন্টেন্ট সম্পর্কে কি বোঝায় তা বোঝায়। প্রাসঙ্গিকতা এবং সংক্ষিপ্ততা সমন্বয় হতে হবে। এটি দরকারী হতে হবে, পাঠকদের জন্য উভয়, কিন্তু অনুসন্ধান ক্রলার জন্য

কীওয়ার্ড

কীওয়ার্ডগুলি আপনার পাঠ্যের অংশ হিসেবে খুব উপযোগী হতে পারে, তবে তারা সঠিক প্রেক্ষাপটে স্বাভাবিকভাবে যোগ করা হয়। একটি ক্রলার কেবল আপনার বিষয় (একটি 'keyword stuffing' নামে পরিচিত একটি পুরানো কৌশল) আবিষ্কার যে একটি শব্দ নিখুঁত করার প্রয়োজন নেই। আসলে, এই নেতিবাচক ফলাফল হতে পারে।

শিরোনাম

আমরা এই প্রবন্ধের পূর্ববর্তী অংশে আচ্ছাদিত হয়েছি, শিরোনামগুলি স্পষ্ট বিষয়বস্তু গঠন এবং বিন্যাসের একটি মূল অংশ। তারা এসইও, এরও গুরুত্বপূর্ণ কারণ তারা সার্চ ইঞ্জিন ক্রলারকে আপনি কীভাবে আচ্ছাদন করছেন তার একটি ধারণা দিয়েছেন

একটি ভাল নিয়ম হল অন্তত একবার শিরোনামে আপনার ফোকাসের কিওয়ার্ডটি যোগ করা, কারণ এটি সার্চ ইঞ্জিনগুলির মূল বিষয়কে বোঝার জন্য সহজ করে তোলে।

মেটা বর্ণনা

একটি মেটা বিবরণ একটি বিষয় সংক্ষিপ্ত সংক্ষিপ্তসার। অনুসন্ধান ফলাফলে শিরোনাম পরে ডান দেখায় যে পাঠ্য স্যামল। এটি আপনার শিরোনাম পর দ্বিতীয় সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ করে তোলে, এবং ব্যবহারকারীরা আপনার পৃষ্ঠাতে ক্লিক করুন কিনা তা প্রভাবিত করতে পারে।

কীভাবে ভাল মেটা বর্ণনা লিখতে হয় সেমিটিক গাইডের জন্য, 'কিভাবে এসইও'র জন্য মেটা বর্ণনা লিখতে হয় (ভাল ও খারাপ উদাহরণ দিয়ে)' চেক করুন '।

Semalt: 7 more tips to improve your content creation

পঠনযোগ্যতা উন্নতি

পঠনযোগ্যতা আপনার পাঠ্যের জন্য বোঝার স্তর বোঝায়। এই ভাষা, লেখা শৈলী, বাক্যগুলির ব্যবহার, বা এমনকি যে শব্দগুলি আপনি চয়ন করেছেন সেগুলিও অন্তর্ভুক্ত।

আরও বৈজ্ঞানিক ব্যাখ্যার ক্ষেত্রে, পঠনযোগ্যতার পরিমাপের হিসাব গ্রহণ করা হয়: উপলব্ধি গতি, দৃশ্যমানতা, গতির পড়ার জন্য প্রয়োজনীয় প্রচেষ্টা, চোখের আন্দোলন এবং পড়াতে ক্লান্তি।

কিভাবে আপনি আপনার বিষয়বস্তু এর পঠনযোগ্যতা বৃদ্ধি করতে পারেন?

  • ফন্টের দিকে মনোযোগ দিন । একটি পরিষ্কার এবং সহজ ফন্ট নির্বাচন করুন এবং নিশ্চিত করুন যে আকারটি আপনার পাঠ্যকে আরও প্রচেষ্টার পরে পাঠিয়ে দেয়।
  • আপনার বিষয়বস্তু জন্য যথেষ্ট স্থান অনুমতি . এটি একটি উন্নত শব্দভান্ডার ব্যবহার করার জন্য প্রলুব্ধকর, কিন্তু সামগ্রীগুলি এখনও আপনার শ্রোতাদের দ্বারা বোঝা যায় তা নিশ্চিত করতেও গুরুত্বপূর্ণ।
  • দীর্ঘ বাক্য এড়িয়ে চলুন । পরিষ্কার এবং সহজ গঠন জন্য অভিমুখ। শব্দ ব্যবহার হিসাবে, সরলতা প্রশংসা করা হয়। উপরন্তু, এটি আপনার পাঠকদের ক্লান্ত থাকার সম্ভাবনা কম যখন পড়া।

সামাজিক অপটিমাইজেশন সম্পর্কে চিন্তা করুন

Semalt: 7 more tips to improve your content creation

বিষয়বস্তু সাফল্যের একটি ভাল ইঙ্গিত সামাজিক মিডিয়ার উপর তার কার্যক্ষমতা, পছন্দসই সংখ্যা, শেয়ার, বা এটি প্রাপ্ত মন্তব্য।

সামাজিক সফলতা অর্জনের মাধ্যমে সামাজিক সাফল্যের সম্ভাবনাকে উন্নত করা যায়। সামাজিক অপ্টিমাইজেশান হচ্ছে এমন একটি প্রক্রিয়া যা আপনাকে সামগ্রীর ভ্রমণে সোশাল মিডিয়ার গুরুত্ব স্মরণ করিয়ে দেয়। যদি আপনি একটি বৃহত্তর শ্রোতাতে পৌঁছাতে চান, তাহলে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার সামগ্রী সামাজিক মিডিয়াগুলির জন্য যতটা সম্ভব অপ্টিমাইজ করা।

কীভাবে সামাজিক অপ্টিমাইজেশনে ফোকাস করা যায় তা নিয়ে 5 টি দ্রুত টিপস:

শিরোনাম

এসইও অপ্টিমাইজেশনের সাথে সাথে, আপনার শিরোনাম নির্ধারণ করবে যে সামাজিক ব্যবহারকারীরা আপনার কন্টেন্টকে আকর্ষণীয় করে তুলতে পারবেন কিনা তা দেখার জন্য। মিমোল্ট, ক্লিকবাইট কৌশলগুলি নিযুক্ত করা যেমন, ক্লিকগুলি আকৃষ্ট করার জন্য শিরোনাম থেকে গুরুত্বপূর্ণ তথ্য আটকানো - এটি আপনার সামগ্রীকে সামাজিক প্লাটফর্ম দ্বারা দণ্ডিত করে দেখতে পারে এবং আপনার পাঠকরা আপনাকে ধন্যবাদ দেবে না।

আপনি যোগ করছেন ইমেজ মনোযোগ দিন

একটি বৈশিষ্ট্যযুক্ত ইমেজ ব্যবহার করুন যা সমস্ত সামাজিক নেটওয়ার্কগুলিতে ভাগ করা যথেষ্ট বড়। প্রতিটি সামাজিক প্ল্যাটফর্মের নিজস্ব মাত্রা রয়েছে, তাই প্ল্যাটফর্ম নির্বিশেষে একটি বড় চিত্রটি স্পষ্ট এবং আকর্ষণীয় হবে। মিষ্টি, একটি ছবি প্রথম জিনিস যে কেউ আপনার সামাজিক পোস্ট সম্পর্কে নোটিশ হিসাবে হতে পারে।

বর্ণনা সামঞ্জস্য করুন

এসইও হিসাবে, বর্ণনা পাঠকদের আপনার পোস্টের একটি সংক্ষিপ্ত বিবরণ পেতে সহায়তা করে। সার্চ ইঞ্জিন এবং সোশ্যাল মিডিয়ার জন্য মিমাংসাটি কীওয়ার্ড অপ্টিমাইজেশান এবং ব্যক্তিগত আপিলের মধ্যে সঠিক ব্যালেন্স প্রয়োজন। সৃষ্টিকর্তা হোন এবং কিছুটা সময় কাটানোর জন্য আপনার বাক্যকে শুধু কয়েকটি বাক্যের মধ্যে বর্ণনা করার সর্বোত্তম উপায় তৈরি করুন।

শেয়ারিং বোতাম যোগ করুন

এটি আজকের দিনে সুস্পষ্ট হতে পারে যে আমাদের বিষয়বস্তুতে ভাগ করা বোতামগুলি অন্তর্ভুক্ত করতে হবে। মিমল্ট, আমরা এখনও সামাজিক অপ্টিমাইজেশনের চিন্তাভাবনা করছি যখন আমরা বিবেচনা করব যে পাঠকরা আমাদের সামগ্রী ভাগ করার সম্ভাবনা বেশি পাবে যদি আমরা তাদের জন্য এটি সহজ করি। আপনি আপনার পৃষ্ঠায় সঠিক জায়গায় শেয়ারিং বোতাম অন্তর্ভুক্ত নিশ্চিত করুন।

পছন্দ এবং শেয়ার উত্সাহিত

ডিফল্ট ভাগ করা বোতাম ছাড়া, অনেক প্লাগিন এবং সরঞ্জামগুলি পাঠকদের জন্য একটি পোস্টের জন্য তাদের সামাজিক অনুমোদন প্রদর্শন করতে উত্সাহিত করে। উদাহরণস্বরূপ, বোতাম মত একটি মিমোল্ট "স্যামাল টু শেয়ার" বোতামের তুলনায় আরো আকর্ষণীয় হতে পারে, কারণ এটি আপনার সামাজিক অনুমোদন প্রদর্শন করার জন্য একটি দ্রুত প্রক্রিয়া জড়িত।

একটি ব্যবহারকারী মত মনে হয়

এটি মনোবিজ্ঞানের সাথে ব্যবহারকারীর অভিজ্ঞতার মিশ্রণের একটি সংমিশ্রণ, সঠিক শ্রোতার জন্য সঠিক বিষয়বস্তু তৈরি করার একটি প্রচেষ্টা।

গুগল এনালিটিক্স আপনাকে আপনার পাঠকদের অভ্যাস নিরীক্ষণ করতে সাহায্য করতে পারে। সর্বাধিক জনপ্রিয় পোস্টে তাদের পরিদর্শনের দৈর্ঘ্য বা এমনকি সর্বোচ্চ বাউন্স রেট সহ পৃষ্ঠাগুলি, আপনি সামগ্রীগুলির কোন অংশগুলি সবচেয়ে কার্যকর বলে বোঝা শুরু করতে পারেন।

কি এই পৃষ্ঠাগুলিকে আরও কার্যকর করা হয়েছে? এটা কি মূল্য, ভাষা, বা এমনকি আপনি যে ইমেজ ব্যবহার করেছেন? কীভাবে বিষয়বস্তুর যে কার্যকর ছিল না?

এই যেখানে ব্যবহারকারীর অভিজ্ঞতা খুব আকর্ষণীয় অন্তর্দৃষ্টি দিতে পারেন।

ব্যবহারকারীর অভিজ্ঞতা আপনার বিষয়বস্তু প্রভাবিত করে কিভাবে বুঝতে প্রযুক্তিগত জ্ঞান প্রয়োজন হবে না. সবাই মোবাইল ব্যবহারকারীদের সাথে বিষয়বস্তু তৈরি করে না, এবং এটি এটি সম্পর্কে চিন্তা করার জন্য একটি ভাল সুযোগ হতে পারে।

প্রতিক্রিয়া

আপনার সামগ্রী এবং আপনার পৃষ্ঠাগুলি যথাযথভাবে প্রতিক্রিয়াশীল হতে পারে যাতে পাঠকদের তাদের যতটা সম্ভব ব্যবহার করতে পারে। একটি ত্রুটি বা একটি অ কার্যকরী প্লাগইন একটি নতুন পাঠক রূপান্তর একটি মিস সুযোগ হতে পারে। সেমিট, অ্যাক্সেসিবিলিটি এবং পৃষ্ঠার পারফরম্যান্স আপনার পাঠকদের জন্য তিনটি প্রধান ক্ষেত্র এবং তারা আপনার সামগ্রী দেখতে পায়।

রূপান্তর হার

ব্যবহারকারীর অভিজ্ঞতা আপনার পৃষ্ঠার মাধ্যমে পাঠকদের পাঠাতে সাহায্য করার জন্য যথেষ্ট মসৃণ হতে হবে। এটা তাদের বিশ্বস্ত পাঠকদের এবং এমনকি গ্রাহকদের মধ্যে বাঁকানোর সুযোগ বৃদ্ধি করে। নকশা এবং বিষয়বস্তু কৌশল একটি সমন্বয় আপনার নতুন পাঠকদের আপনার কন্টেন্ট আপীল উন্নত করতে পারেন।

পিটার মরভিলে ব্যবহারকারীর মধুচক্রের অভিজ্ঞতা আমাদের একটি ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতার সাতটি দিক দেখায়। একটি ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতা তারপর দরকারী, যোগ্য, অ্যাক্সেসযোগ্য, বিশ্বাসযোগ্য, খুঁজেযোগ্য, ব্যবহারযোগ্য এবং মূল্যবান হতে হবে।

Semalt: 7 more tips to improve your content creation

বিনামূল্যে সরঞ্জাম ব্যবহার করা

আমাদের লেখা উন্নত করার জন্য অনেক সরঞ্জাম আছে, এবং সৌভাগ্যবশত তাদের অনেক বিনামূল্যে, তাই এখানে চেষ্টা করার কয়েকটি আছে।

  • হেমিংওয়ে : হেমিংওয়ে অ্যাপ আপনাকে দীর্ঘ, জটিল বাক্য ও সাধারণ ত্রুটিগুলি চিহ্নিত করে আপনার পাঠ্যে স্বচ্ছতার উন্নতি করতে সহায়তা করে। এটি আপনার লেখাকে সাহসী এবং স্পষ্ট করে পাঠ করে যা আপনাকে পাঠ্যের অংশগুলিকে উন্নত করতে হবে।
  • গ্রামার্লি : ব্যাকরণগত একটি অন্যবিধ টুল যা তাত্ক্ষণিকভাবে দুই শতাধিক ব্যাকরণগত, বানান, এবং যতিচিহ্নের পরীক্ষা করে ভুল। অনলাইন সামগ্রী তৈরি করার সময় আমি খুব সহজেই Chrome প্লাগইনটি খুঁজে পাই, যেমন অতিরিক্ত স্পেস বা অজানা শব্দগুলি যোগ করার সময় এটি এমনকি কার্যকরও হতে পারে।
  • বুজসুমো : বুজসুও আপনাকে বিশ্লেষণ করতে সহায়তা করে যে কোন বিষয় বা প্রতিদ্বন্দ্বীের জন্য কোন বিষয়বস্তু সর্বোত্তম কাজ করে। এটি আমার পছন্দের সরঞ্জামগুলির মধ্যে একটি। এটি আমার সামগ্রীর "virality" (যদি সেই ক্ষেত্রে সঠিক শব্দ হয়) পরীক্ষা করে, কারণ এটি সর্বাধিক ভাগ করা পোস্টগুলিতে একটি অন্তর্দৃষ্টি প্রদান করে। উদাহরণস্বরূপ, আমি আমার নামটি একটি লেখক হিসাবে অনুসন্ধান করতে পারি, অথবা যে সাইটগুলিতে আমি লিখছি তা সবচেয়ে জনপ্রিয় পোস্ট, এবং আমি সোশ্যাল মিডিয়ার শেয়ারগুলির সর্বাধিক সংখ্যা পেয়েছি এমন একটি সামগ্রিক পর্যালোচনা পেতে পারি।
  • পঠনযোগ্য : পঠনযোগ্য একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার কন্টেন্ট এর পটভূমির স্কোর নিরীক্ষণ সাহায্য, শব্দ ঘনত্ব সহ, অনুভূতি বিশ্লেষণ। শব্দ শূন্য কাটা সময়
  • কোশেডেলের হেডলাইন বিশ্লেষক : এটি একটি কার্যকর শিরোনাম শিল্পকে এক্সপ্লোর করার জন্য আমার প্রিয় হাতিয়ার। আপনি যোগ করা উত্সাহিত শিরোনামগুলির জন্যও একটি স্কোর পান। আপনি সামগ্রিক শিরোনাম গুণমান এবং সামাজিক শেয়ার, বৃদ্ধি ট্র্যাফিক, এবং এসইও মান ফলে তার ক্ষমতা বুঝতে চেষ্টা করছেন যখন এটা দরকারী।
  • লিথফুল : লিখিতফুলটি এমন একটি অ্যাপ্লিকেশন যা আপনার লেখাটি সঠিক ভাষায় উপাত্তের বিরুদ্ধে আপনার পাঠ্য পরীক্ষা করে আপনার লেখার প্রতিক্রিয়া দেয়। আপনি সঠিক ফ্রেজ ব্যবহার করেন নি? আপনি এটা পরিবর্তন করা উচিত? আপনি ফলাফল দিয়ে অবাক হতে পারে।
  • StayFocusd : StayFocusd গুগল ক্রোমের জন্য একটি প্রোডাক্টিভিটি এক্সটেনশন যা আপনাকে সময়ের পরিমাণ সীমাবদ্ধ করে কাজের উপর ফোকাস করতে সহায়তা করে আপনি সময় নষ্ট ওয়েবসাইটের উপর ব্যয় করতে পারেন। হ্যাঁ, এটি মূলত সোশ্যাল মিডিয়ায় উল্লেখ করে এবং এটি প্রতিটি লেখকের জন্য একটি অত্যন্ত দরকারী প্লাগইন. আপনার লক্ষ্য শ্রোতা বিবেচনা করে যখন আপনি কন্টেন্ট তৈরি করছেন কারণ জন্য নির্দিষ্ট লক্ষ্য সেট করা হয় কি গুরুত্বপূর্ণ।

    উপর মনোযোগ নিবদ্ধ করে আপনার সামগ্রী উন্নত:

    • লেখার প্রক্রিয়া
    • বিভিন্ন কন্টেন্ট ধরনের আপনি তৈরি করতে পারেন
    • আপনার সামগ্রী দৈর্ঘ্য
    • এর কাঠামো এবং
    • বিন্যাস
    • শিরোনাম
    • আপনি ব্যবহার করছেন ভাষা
    • এসইও
    • পঠনযোগ্যতা
    • সামাজিক অপ্টিমাইজেশান
    • ব্যবহারকারীর অভিজ্ঞতা

    এটি কীভাবে কাজ করে এবং আপনার ব্যবসার জন্য এটি আনলক করতে পারে এমন সুযোগগুলি কীভাবে বোঝা যায় তা নিয়ে সব কিছু।

    সব পরে, যদি লক্ষ্য আপনার পাঠকদের ভালবাসেন যে কন্টেন্ট তৈরি করা হয়, আপনি শুধুমাত্র এটি যিনি এটি অর্জন করার সেরা উপায় জানেন ব্যক্তি।

    এটি আপনার বিষয়বস্তু তৈরির উন্নতিতে কীভাবে একটি দুটি অংশ সিরিজের অংশ। পার্ট 1 এর সংখ্যার জন্য, 'আপনার সামগ্রী তৈরির উন্নতির জন্য 8 টি টিপস' পড়ুন।

    কন্টেন্ট মার্কেটিং নেভিগেশন সামিট থেকে 'আপনার কন্টেন্ট লেখা উন্নত করার 15 উপায়' উপর সম্পূর্ণ উপস্থাপনা জন্য, স্লাইডShare স্লাইড চেক আউট।

. - best cctv for home 2015
February 18, 2018