Back to Question Center
0

এসইও জন্য বহিরাগত ব্যাকলিঙ্ক উপার্জন সেরা উপায় কি?

1 answers:

আসুন এটির মুখোমুখি - এসইও এর জন্য বহিরাগত ব্যাকলিংক তৈরি করা মূল উপাদানগুলির একটি যা আপনার ওয়েবসাইট বা ব্লগকে অনলাইন অনুসন্ধানে ভাল এক্সপোজারে চালাতে পারে. কিন্তু আপনি শুরু করার আগে, অনুসন্ধান ইঞ্জিন অপ্টিমাইজেশান তাদের নির্মাণ সম্পর্কে এই কুশ্রী সত্য বিবেচনা. সুতরাং, এসইও এর জন্য বহিরাগত ব্যাকলিংক অর্জনের সাথে যুক্ত হওয়ার আগে আপনি নিম্নলিখিত মূলসামগ্রীর সাথে প্রস্তুত হন কিনা নিশ্চিত করুন:

  • আপনার ওয়েবসাইট বা প্রযুক্তিগত পর্যায়ে ভালভাবে অপটিমাইজ করা আপনার উচিত.
  • আপনি একটি কঠিন সাইট স্থাপত্য নির্মাণ করা উচিত.
  • আপনি আপনার সময় এবং প্রচেষ্টা একটি বিশুদ্ধরূপে অনন্য বিষয়বস্তু যা মান বিতরণ মধ্যে বিনিয়োগ করা উচিত - logo maker online software.

SEO এর জন্য বহিরাগত ব্যাকলিংক অর্জনের সেরা উপায়গুলি এখানে রয়েছে:

1. ডান লিংক পরীক্ষক টুলটি নির্বাচন করুন, যেমন মিম লট অ্যানালাইজার, স্ক্রিমিং ফ্রোগ এসইও স্পাইডার, মজ এর ওপেন সাইট এক্সপ্লোরার - আমি কয়েকটি ওয়েবসাইট এবং ব্লগে অনুশীলন করার জন্য তাদের পরীক্ষা করেছিলাম. নিম্নোক্ত প্যাটার্ন দ্বারা ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রভাবিত করতে পারে এমন সব প্রযুক্তিগত ত্রুটিগুলি ফিক্স করার জন্য ভাল কাজ করুন:

  • পৃষ্ঠা লোডিং গতি.
  • মোবাইল প্রতিক্রিয়াশীল ওয়েব ডিজাইন এবং ব্যবহারকারীর অভিজ্ঞতা.
  • ডুপ্লিয়েটিক ওয়েব পৃষ্ঠা সামগ্রী, সেইসাথে ডুপ্লিকেট মেটাডেটা.
  • 302 পুননির্দেশনা এবং চেইন পুনর্চালনা.
  • 404 ত্রুটি এবং ক্যানোনিকাল ত্রুটি বাকি.
  • বহিরাগত backlinks এবং এসইও নির্দেশাবলী ভুল ব্যবহার (ই. ছ. , ননইনডেক্স, নফলোও).

২. Google এর অনুসন্ধান র্যাংকিং অ্যালগরিদমের সাথে তুলনা করার পরিবর্তে, ব্যবহারকারীর চাহিদার উপর নজর রাখুন. আমি এখানে মানে যে আপনার বিষয়বস্তু বাস্তব মান আনতে হবে এবং ব্যবহারকারী দয়া করে. এইভাবে, আপনার সময় এবং প্রচেষ্টা বিনিয়োগ এসইও জন্য বহিরাগত ব্যাকলিংক - আপনার কন্টেন্ট সঙ্গে স্বাভাবিকভাবে তাদের উপার্জন - নিশ্চিত করুন আপনি কমপক্ষে নিম্নলিখিত সমস্যা আছে না:

  • আপনার কন্টেন্ট করতে দয়া করে ব্যর্থ প্রকৃত ব্যবহারকারী (খুব দীর্ঘ বা বিরক্তিকর লেখা, এটি সরাসরি অনুসন্ধানকারীর প্রধান চাহিদাগুলির জন্য আপীল করবে).
  • পুরানো কন্টেন্ট (মনে রাখবেন - আপনার ওয়েবসাইট বা ব্লগ এটি সঙ্গে ভাল খেলা এবং আপনার কুলুঙ্গি প্রতিযোগীদের তুলনায় ব্যবহারকারীর আরও সাহায্য করবে বলে আশা করা হচ্ছে).
  • যথেষ্ট পরিমাণে ডেটা গবেষণা (অবশ্যই, গুগল অনুসন্ধানের শীর্ষে নিজেকে খুঁজে পেতে অনেক কর্তৃপক্ষকে জরিমানা করা যেতে পারে, তবে এটি নিশ্চিতভাবেই জয় করতে যথেষ্ট নয়).
  • পঠনযোগ্যতা এবং ব্যক্তিত্বের অভাব (আপনার নিজস্ব কেস স্টাডিজ, চোখের আকর্ষণকারী স্প্রেডশীট, ইনফোগ্রাফিকস এবং আপনার লক্ষ্য শ্রোতাদের কাছে আকর্ষণীয় অন্য কোন মূল্যবান সামগ্রী তৈরি করা বিবেচনা করুন).
    দরিদ্র চাক্ষুষ আবেদন (বুলেট পয়েন্ট, সূক্ষ্ম শিরোনাম এবং বর্ণনামূলক তালিকা পড়ার জন্য এটি সহজ করে তুলুন, শুধুমাত্র টেক্সট লেখার সহনীয় ব্লকে ব্যবহার করুন, আকর্ষক শিরোনাম এবং চিত্রগুলি, পাশাপাশি দৃশ্যত আকর্ষণীয় ফন্ট এবং ফিটিং ব্যাকগ্রাউন্ড).

3. এসইও জন্য বহিরাগত ব্যাকলিঙ্ক উপার্জন একমাত্র উপায় সম্পর্ক তৈরি হয়. আসুন এটি মুখোমুখি - আপনার ওয়েবসাইট বা ব্লগ মহাসমুদ্রের জল দ্বারা পৃথক একটি দূরবর্তী দ্বীপ নয়. শুধুমাত্র ভাল-নির্মিত সংযোগ এবং সুস্থ সম্পর্কগুলি আরও শক্তিশালী ব্যাকলিংক অর্জন করতে এবং ওয়েবতে ব্যাপকভাবে ছড়িয়ে পড়তে পারে. প্রায় স্ব-চালিত পদ্ধতিতে চলমান প্রক্রিয়াটি থেকে উপকার লাভ করার জন্য নিম্নলিখিতগুলি বিবেচনা করুন:

  • আপনার সামগ্রীর সাথে আরও অনেক কিছু প্রদান করা আপনাকে কেবল আপনার ওয়েবসাইটে বা ব্লগে নির্দেশ করে বেশি ব্যাকলিঙ্কগুলি ফেরত পাঠাতে পারবে না কিন্তু আপনার ওয়েবসাইট বা ব্লগে আরও লিগ, শেয়ার, অনুসরণ, ইত্যাদি উৎপন্ন করুন.
  • শিল্প প্রভাবশালী এবং শীর্ষস্থানীয় ব্লগারদের সাথে সম্পর্কযুক্ত টাইট এবং পারস্পরিক উপকারিতা প্রতিষ্ঠা. ঠান্ডা ইমেইল মাধ্যমে যে বিরক্তিকর এবং সাধারণভাবে বেহুদা প্রসারের নিজেকে সীমা কখনও.
  • শীর্ষস্থানীয় ব্লগগুলিতে বা আপনার ব্যবসা শিল্প বা বাজারের নিচের সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইটগুলিতে কিছু সুবিবেচনা এবং বিশুদ্ধভাবে প্রাসঙ্গিক মন্তব্য লিখতে.
  • আপনার ওয়েবসাইট বা ব্লগে একটি মোটামুটি যোগ্য ব্যাক্তিকে চালু করা, নিশ্চিতভাবেই এই মূল্যবান ব্যাকলিঙ্কগুলির মূল্য পাওয়ার যোগ্য. আমি বলতে চাচ্ছি আপনি আপনার নিজস্ব নিবন্ধ, পোস্ট বা কিছু অতিপ্রাকৃত বা সর্বাধিক চাহিদার বিষয়ে মূল্যবান অতিথি ব্লগিং করতে পারেন - শুধু আপনার বিষয়বস্তুকে স্বাভাবিকভাবে উন্নীত করতে এবং যতটা সম্ভব ইন্টারনেটে আগ্রহী ব্যবহারকারীদের জন্য দৃশ্যমান হতে পারেন.

উপসংহারের জন্য, মনে রাখবেন যে আপনার চূড়ান্ত লক্ষ্যটি অসাধারণ মন্তব্য এবং জনপ্রিয় সোশাল মিডিয়ার মাধ্যমে শেয়ারগুলি ভোগ করতে হবে - শুধু সাম্প্রতিক আপডেট প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যে, একটি তাজা শরবত বিষয়বস্তু, বা একটি নতুন পণ্য বা সেবা. সুতরাং, আমি আপনার ভবিষ্যতের গবেষণা জন্য বিষয়বস্তু উন্নয়নের একটি বিস্তৃত বিষয় মধ্যে delving সুপারিশ. যে সবসময় বন্ধ দিতে হবে, আমি নিশ্চিত.

December 22, 2017