Back to Question Center
0

ব্যাকলিঙ্কগুলির জন্য একটি ব্লগ মন্তব্য লেখার সঠিক উপায় কী?

1 answers:

সর্বাধিক, যখন এটি স্কেলে সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান (এসইও) প্রক্রিয়ায় আসে তখন অনেক লোক বিভ্রান্ত হয়ে যায় অথবা এমনকি তাদের ওয়েবসাইট বা ব্লগের জন্য একটি সাউন্ড ব্যাকলিংক প্রোফাইল তৈরিতে হতাশ হতে পারে. কিন্তু সমস্যা কি? জিনিস ব্যাকলিংক নির্মাণ এবং তাদের উপার্জন হয় - আসলে দুটি ভিন্ন জিনিস. ব্যাকলিঙ্ক তৈরি করা মানে এসইও উদ্দেশ্যগুলির জন্য তৈরি বা কেনা. পরিশেষে - Google এর শীর্ষস্থানীয় 10 টি অনুসন্ধানের ফলাফলে নিজেকে খুঁজে পেতে আপনাকে তাদের প্রয়োজন. অন্য দিকে, তবে, ব্যাকলিঙ্ক উপার্জন মানে আপনি সত্যিই তাদের প্রাপ্য - altalena elastica per bambini bib. ব্যাকলিংকগুলির জন্য একটি শব্দ ব্লগ মন্তব্য লেখার সময় কিছু সময় এবং প্রচেষ্টার বিনিয়োগ করা ঠিক সেই যোগ্য ব্যক্তিদের উপার্জন করার জন্য দাঁড়িয়েছে. এজন্য আপনাকে ব্যাকলিংকগুলির জন্য সঠিক ব্লগ মন্তব্যটি কেমন করে সাজানো উচিত, যা আপনার স্কেলে আপনার এসইও পদ্ধতিতে উন্নতির জন্য কাজ করে. সুতরাং, কি "আদর্শ" ব্লগ মন্তব্য করে তোলে যে আপনি উচ্চ প্যাচ র্যাঙ্কের সাথে অনেক এইচকিউ ব্যাকলিংক হিসাবে "উপার্জন" সম্ভব? এর এটি পরীক্ষা করা যাক!

কিন্তু আমরা শুরু করার আগে, এর মুখোমুখি হই - ব্যাকলিংক উপার্জন মানে আপনি দৃঢ় ব্যবহারকারীর কেন্দ্রিক হতে হবে. এসইও দৃষ্টিকোণ থেকে, আপনি যদি ব্যবহারকারীকে খুশি করে থাকেন, তবে আপনি গুগল সার্চ ইঞ্জিনকেও খুশি করবেন. আমি বলতে চাচ্ছি যে কোনও বিঘ্ন বা ঠাট ঠকিয়ে বা প্রধান অনুসন্ধান অ্যালগরিদম সঙ্গে manipulate খুঁজছেন এত সময় ব্যয় প্রয়োজন নেই. আমি আমার সময় ফিরে পেতে পারে ইচ্ছুক, কিন্তু আপনি ভাল মঞ্জুর জন্য এটি নিতে চাই - আপনি একটি বাস্তব আয় উত্পন্ন একটি বাস্তব ব্যবসা নির্মাণ করতে চান, আপনি ব্যবহারকারী আনন্দদায়ক আপনার প্রচেষ্টা মনোযোগ নিবদ্ধ করতে হবে. প্রকৃতপক্ষে, তাদের সবগুলিকে সুসংগত ভিত্তিতে সন্তুষ্ট করার মাধ্যমে বিপণনের মাধ্যমে আপনার নিজের ছোট সাহায্যকারীগুলির মধ্যে প্রতিটিকে পরিণত হতে পারে - সুখী ব্যবহারকারীরা আপনাকে আরও ব্যাকলিংক উপার্জন করতে, ওয়েবে আপনার সামগ্রীর ভাগ করে নিতে এবং আরও বেশি করে ফিরে পেতে হতে পারে সব পরে আপনার প্রকৃত ক্রেতারা.

বিন্দুতে ফিরে আসছে - ব্যাকলিংকগুলির জন্য একটি ভাল ব্লগ মন্তব্য করার সঠিক উপায় কি - আমাকে স্কেল এ প্রক্রিয়াটি দেখানো যাক. এখানে আপনি কি করতে হবে:

ব্যবহারকারী-কেন্দ্রিক

আপনার সামগ্রিক এসইও প্রচারাভিযান শুধুমাত্র ব্যবহারকারীর কাছাকাছি ঘূর্ণায়মান করা হবে - প্রথম এবং সর্বাগ্রে. আপনার মনে রাখতে হবে যে গুগল প্রত্যেক ব্যাকলিঙ্ককে একটি "ভোট" হিসেবে সনাক্ত করে. "যে ভাবে, এখানে আপনার সমস্ত প্রয়োজন আরো" গুণমান "ভোট পেতে যাতে ব্যাকলিংক জন্য প্রতিটি অনন্য ব্লগ মন্তব্য সত্যিই দরকারী হয়ে.

গুণের উপর ফোকাস করুন, পরিমাণে নয়

যতটুকু সম্ভব যতগুলি পোস্ট বানানোর জন্য বাহির না করেই সব কিছু ঠিকঠাকভাবে করা উচিত বলে মনে হয় না. অন্যথায়, গোটা কাজ Google দ্বারা স্প্যাম বা কোনও ধরণের ম্যানিপুলেশন হিসাবে ব্যাখ্যা করা হবে. এই ভাবে, মনে রাখবেন - সাহিত্যবিজ্ঞান এখানে অনুমোদিত নয়, এমনকি ইন্টারনেটে অন্য যে কোনও ব্যাকলিঙ্কগুলির জন্য একক ব্লগ মন্তব্যটিও আপনার র্যাংকিংকে ক্ষতিগ্রস্ত করতে পারে.

আপনার বিষয়বস্তুকে সন্তুষ্ট রাখুন

যেহেতু আমি ইতিমধ্যেই বলেছি, প্রচুর পরিমাণে আবর্জনা সামগ্রী তৈরি করলে আপনি কোথাও পাবেন না. আমি বলতে চাচ্ছি যে আপনার ওয়েবসাইট বা ব্লগ হত্তয়া একমাত্র উপায় নেতৃত্ব নিতে এবং প্রতিযোগিতার বাইরে থাকার হয়. ব্যাকলিংকগুলির জন্য আপনার "আদর্শ" ব্লগ মন্তব্যটি বিবেচনা করে, আমি আপনাকে এই বিষয়ে নিশ্চিত করতে সুপারিশ করছি যে আপনি কোনও অপ্রাসঙ্গিক বা পুরনো উত্তর না দিচ্ছেন. এই ভাবে, যখন আপনি মন্তব্য করছেন প্রত্যেক সময় একটি সম্পূর্ণ তথ্য গবেষণা হ্যান্ডেল করতে দ্বিধা করবেন না যে এটি ব্যক্তিত্বের অভাব বা অপর্যাপ্ত গভীরতা থাকবে না. এছাড়াও, আপনি সৃজনশীল হতে হবে এবং সবসময় অন্যদের দ্বারা underestimated জিনিস করতে ইচ্ছুক (আপনার আসল প্রতিদ্বন্দ্বী এবং কেশ প্রতিদ্বন্দ্বী সহ).

নীচের লাইন

সব পরে, আপনার কন্টেন্ট আউটরিচ জন্য বিকল্প উপায় বিবেচনা করতে ভুলবেন না ব্লগ মন্তব্য. আমি বলতে চাচ্ছি লিংক উপার্জন অনেক অন্যান্য বিকল্প আছে, যেমন অতিথি নিবন্ধ এবং পোস্ট লেখার হিসাবে মাঝে মাঝে, এমনকি আপনার স্থায়ী সময়সূচী মধ্যে.

December 22, 2017