Back to Question Center
0

কিভাবে dofollow ব্যাকলিংক মত হবে 2018?

1 answers:

সার্চ ইঞ্জিনগুলি ক্রমাগত তাদের র্যাংকিং অ্যালগরিদম পরিবর্তন করে নতুন র্যাঙ্কিং আপডেট প্রদান করে, অনেক ওয়েবমাস্টার ভাবছেন যে তারা dofollow ব্যাকলিংক নির্মাণে বিনিয়োগ করতে হবে, নাকি না. গত গুগল পেঙ্গুইন এবং পান্ডা আপডেটের আলোকে, ওয়েবসাইটের মালিকদের ২018 সালের মধ্যে ডগলড ইনব্লাড লিঙ্কগুলির ক্ষমতা সম্পর্কে কিছু সন্দেহ রয়েছে. এই নিবন্ধটি ব্যাকলিংক শক্তি সম্পর্কে সমস্ত ভুল ধারণা দূর করতে এবং আপনি কিভাবে এই এবং ইনকামিং বছরের মধ্যে মান ব্যাকলিঙ্ক নির্মাণ করতে শেখায় ডিজাইন করা হয়েছে.

সার্চ ইঞ্জিনের দৃষ্টিভঙ্গিতে

সার্চ ইঞ্জিন ইতিহাসের শুরু থেকেই ব্যাকলিংক তাদের অ্যালগরিদমগুলির একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে।. প্রথমত, তারা নতুন সামগ্রী আবিষ্কার করে এবং একটি নথির কর্তৃত্ব গণনা করে - free ssd vps. যাইহোক, প্রথমে গুগল কেবলমাত্র সূত্রের মানের প্রতি কোন মনোযোগ না দিয়েই ব্যাকলিংকগুলির সংখ্যা নির্ণয় করে. একটি ওয়েব সূত্র প্রাপ্ত আরও রেফারেন্স, উচ্চতর তার কর্তৃপক্ষ সার্চ ইঞ্জিনের চোখে পড়বে. বর্তমানে, ব্যাকলিংকগুলি নতুন বা আপডেট করা সামগ্রী অনুসন্ধান করার পাশাপাশি ক্রল করার অগ্রাধিকারের জন্য ব্যবহার করা হয়.

সকল স্প্যাম ক্রিয়াকলাপ এবং অনুসন্ধান ইঞ্জিনের নিয়ম লঙ্ঘন প্রতিরোধ করার জন্য, গুগল ওয়েবমাস্টার নির্দেশিকা প্রতিষ্ঠা করেছে যা সর্বোত্তম লিঙ্ক বিল্ডিং অনুশীলন. এই নিয়মগুলি অনেক সময় পরিবর্তিত হয়নি. তবুও, কোনও ওয়েবমাস্টারের কার্যক্রমগুলি সাইটের র্যাঙ্কিংকে হেয় করার উদ্দেশ্যে দেওয়া হয় Google গুরুতর দণ্ডে দণ্ডিত হওয়ার যোগ্যতা.

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশনের একটি উদ্ভাবনের সাথে, আরও বেশি ব্যবসাগুলি ব্যাকলিঙ্ক পাওয়ার বিভিন্ন উপায় খুঁজছিল. ওয়েব মাস্টাররা Google SERP- এ উচ্চ অবস্থান অর্জনের জন্য সংক্ষিপ্ত জয়লাভ করার চেষ্টা করেছিল. ফলস্বরূপ, গুগল ওয়েবমাস্টার নির্দেশিকা লঙ্ঘনের মধ্যে জড়িত দ্বারা উচ্চ প্রাপ্ত শীর্ষ গুগল পজিশন উচ্চ মানের স্থান নেই এমন ওয়েবসাইট. এটি একটি ডিজিটাল বাজারে ব্যাপক লিঙ্ক বিক্রয় এবং ক্রয় প্রচারাভিযানের শুরু করেছে. ফলস্বরূপ, সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান শিল্পটি কিছু কার্যকর লিঙ্ক বিল্ডিং কৌশল ভেঙ্গেছে যেমন গেস্ট পোস্টিং, প্রেস রিলিজ, আর্টিকেল মার্কেটিং, ব্লগ মন্তব্য, সামাজিক মিডিয়া পোস্ট, ফোরাম পোস্ট ইত্যাদি।.


বর্তমানে, Google- এর এখনও সাইটের লিংক বা পৃষ্ঠার র্যাঙ্ক পাস করার জন্য ব্যাকলিংকগুলির প্রয়োজন নেই.

২01২ সালে, গুগল তার পেঙ্গুইন অ্যালগরিদম প্রতিষ্ঠা করে, যা সমস্ত স্প্যামবাই ব্যাকলিংক নিমগ্ন ছিল এবং ওয়েবসাইটগুলি তাদেরকে শাস্তি দেওয়া হয়েছিল. একই বছরে গুগল সার্চ কনসোলে অবাঞ্ছিত টুল তৈরি করেছে যা ওয়েবসাইট মালিকদের এক ক্লিকে তাদের দুর্বল মানের স্প্যাম লিঙ্ক বন্ধ করতে সক্ষম করে।.

আপনি শুরু থেকেই দেখতে পারেন, সার্চ ইঞ্জিনে র্যাংকিং বৃদ্ধির জন্য গুগল এর দৃষ্টিকোণ থেকে বিল্ডিং লিঙ্ক এড়াতে হয়েছে. অনেক অনভিজ্ঞ ওয়েবমাস্টার ভুলভাবে এই নীতিটি ব্যাখ্যা করেছেন এবং এই নীতির ফলে লিঙ্ক পেনাল্টিটি "Google এর লিঙ্ক বিল্ডিং বা লিঙ্ক বিল্ডিংয়ের বিরুদ্ধে হচ্ছে মূল্যবান বিনিয়োগ নয়". জিনিস সাজানোর জন্য, Google ব্যাকলিংকগুলির বিরুদ্ধে নয়. বিপরীতভাবে, গুগল ব্যাঙ্কলিঙ্কগুলি অন্য যে 200 টি মানদণ্ডের জন্য একটি র্যাংকের মানদণ্ড হিসাবে ব্যবহার করে. যাইহোক, Google ব্যবহারকারীদের অনুসন্ধানের অভিজ্ঞতাকে উন্নত করার জন্য কঠোর পরিশ্রম করছে. এই কারণে গুগল ক্রমাগত রিকমেন্ড ম্যানিপুলেশনের বিরুদ্ধে সংগ্রামে তাদের জিজ্ঞাস্যগুলির বিষয়বস্তু সম্পর্কিত অনুসন্ধানগুলি কেবল মূল্যবান ওয়েবসাইটগুলি প্রদান করে.

December 22, 2017