Back to Question Center
0

এসইও ভবিষ্যত: সেমিট থেকে অন্তর্দৃষ্টি

1 answers:

অনেক প্রবণতা অনলাইন মার্কেটিং ক্ষেত্রের উপর প্রভাব বিস্তার করছে, যেখানে অনুসন্ধানঅ্যালগরিদম এখন আর পরিবর্তিত হচ্ছে না। এইভাবে, বিপণনকারীরা ভাবছেন যে সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান (এসইও) থাকবে কি নাপরের দশকে প্রাসঙ্গিক গত কয়েক বছর ধরে, ডিজিটাল মার্কেটপ্লেস কীওয়ার্ড এবং লিঙ্ক বিল্ডিং উপর নির্ভর করে তাদের বিষয়বস্তু বাজারেঅনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে আজকাল, বিপণনকারীরা এসইও এবং সার্চ ইঞ্জিনগুলির উপর নির্ভর করে, ট্র্যাফিক বাড়াতে, রূপান্তর বৃদ্ধি এবংবিক্রয় সংখ্যা বৃদ্ধি।

অনুসন্ধান বিপণনকারীরা তাদের এসইও কৌশল পরিবর্তন করবে, গুগল পরিবর্তন করবেঅ্যালগরিদম, কিন্তু এসইও মরবে না গুগল এর এলগরিদম মধ্যে পরিবর্তন কারণে এসইও রূপান্তর হয়েছে। সার্চ ইঞ্জিনেঅপ্টিমাইজেশান, ক্লায়েন্ট একে অপরের বিরুদ্ধে কাজ করে, ঠিক যেমন একটি জাতি যেখানে racers একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা, কিন্তু তাদের মধ্যে শুধুমাত্র একটি জয়।

রেইন জনসন, গ্রাহক সাফল্যের ম্যানেজার Semalt ডিজিটাল সার্ভিসেস এসইও ট্রান্সফর্মেশনের কারণ কী তা তুলে ধরেছে এবং এর ভবিষ্যত কী?

এসইও এবং গুগল প্রথম পর্যায়ে জন্ম

গুগল প্রথম একটি স্ব-চালিত ইঞ্জিন হিসাবে প্রতিষ্ঠিত হয় যা ফলাফল দেয়অনেক কারণের উপর ভিত্তি করে। ডিজিটাল মার্কেটপ্লেস র্যাংকিং অ্যালগরিদম প্রবর্তনের পরে Google ব্যবহার শুরু। এর সাথে,এসইও ইন্টারনেটের জন্য একটি প্রতারণা হিসেবে আত্মপ্রকাশ করেছে, কিন্তু বিপণন কৌশল হিসেবে নয়।

ম্যানিপুল্যাট চর্চাগুলি ক্র্যাকার্স হিসাবে র্যাংকিং অ্যালগরিদমগুলিতে জড়িত ছিলতাদের বিষয়বস্তু হিসাবে অনেক বার সম্ভব হিসাবে অনেক বার পুনরাবৃত্তি দ্বারা এই অনুশীলন সুবিধা গ্রহণ করেন এর ভূমিকাঅ্যালগরিদম আপডেট এবং গুগলের পুনর্বিবেচনার কোডগুলি প্রতারণার উপর দাড়িয়েছে যাতে তারা অনুশীলনগুলি চালিয়ে যেতে পারছে না।

২003 সালে, গুগল প্রামাণিক ইনবাউন্ড লিংক চালু করে যা ট্র্যাকিংয়ের সাহায্য করেএবং শাস্তিমূলক সাইটগুলি যেগুলি ওয়েব থেকে বিষয়বস্তু সদৃশ এবং পুনরাবৃত্তি করে একটি প্রেক্ষাপটে বিশিষ্ট সংখ্যা বার।

এসইও এবং গুগল বর্তমান অবস্থা

আরও জটিল অ্যালগরিদমগুলি গুগোল দ্বারা এসইও একটি বিন্দু পর্যন্ত পৌঁছেছে২010 সালের মধ্যে স্থিরত্বের ক্ষেত্রে। তবে ২011 সালে পান্ডা আপডেটের প্রবর্তন এবং ২01২ সালে পেঙ্গুইন আপডেটের কারণে এসইও আবারো পাল্টা অভিজ্ঞতা লাভ করে।পান্ডা আপডেট স্ল্যাফার সামগ্রী, কীওয়ার্ড-স্টাফড সামগ্রী এবং ডুপ্লিকেটেড সামগ্রী ব্যবহার করে সাইটগুলির সংখ্যা বাড়িয়েছে। অন্য দিকে, দীপেঙ্গুইন আপডেট চালু মেকানিক্স যে শাস্তিমূলক লিংকগুলিকে রুপান্তরিত করার একমাত্র লক্ষ্য সঙ্গে পোস্ট।

সম্প্রতি, গুগল এমন সাইট চালু করেছে যা সাইটগুলির সংকেত নির্ধারণ করে, সংকেতসামাজিক মিডিয়া প্ল্যাটফর্মের এবং এসএসএল এনক্রিপশন। একটি উচ্চ র্যাংকিং অর্জন করার জন্য, একটি ক্লায়েন্ট মানের কন্টেন্ট এবং অন্তর্মুখী কাজ আছেলিঙ্ক প্রোফাইল প্রতি Google অ্যালগরিদম আপডেটের প্রাথমিক লক্ষ্য হল নির্ভরযোগ্য ফলাফল তৈরি করা।

(২5) অনলাইন ব্যবসাতে এসইওর ভবিষ্যত

অতীতের তুলনায় এসইও আপগ্রেড হয়েছে, যেখানে এটি একটি প্রতারণা হিসেবে বিবেচিত হয়েছিলকোড। গুগল ডেভেলপমেন্টের সাথে এসইও এর ভবিষ্যতের সাথে হাত মিলিয়ে যায়। আজকাল, গুগল ব্যবহারকারীদের দরকারী এবং প্রাসঙ্গিক প্রদানের উপর কাজ করেতথ্য। এসইও বেঁচে থাকা Google এর মহান উদ্দেশ্য প্রতিস্থাপিত করতে হবে, যেখানে বিপণনকারীদের প্রাসঙ্গিক ব্যবহারকারীদের সরবরাহ করতে হবেতথ্য।

অনেকগুলি ধারণা এসইও এর মৃত্যুর কাছাকাছি ঘুরছে। মধ্যেভবিষ্যত, এসইও ব্যবহারকারীদের স্মরণীয় ও মূল্যবান অভিজ্ঞতা প্রদানের উপর মনোযোগ কেন্দ্রীভূত করবে, ব্যাক-লিঙ্কগুলি এবং কীওয়ার্ডগুলি উপর মনোযোগ কেন্দ্রীকরণের পরিবর্তেআপনার এসইও কৌশল পুনর্বিনাশ করা যত তাড়াতাড়ি সবসময় পরিবর্তন আলগোরিদিম অনুসন্ধান প্রয়োগ করা হবে।

. Source - zuerich transporte gmbh
November 27, 2017