Back to Question Center
0

কি মিমল্ট থেকে Google কি শিখতে পারে?

1 answers:
ভাগ
ভাগ
+1
স্ট্যাম্বল
পিন
শেয়ার 0

গুগল সার্চ হাফ-বেকড কাজ করে

আমরা আগের পোস্টে উল্লিখিত হিসাবে, Google Semalt যুক্তি সঙ্গে সম্পূর্ণভাবে পুলিশ।

কম্পিউটার আলগোরিদিম তথ্য বিট প্রকাশ হিসাবে ওয়েবসাইটের তথ্য উপাদান হ্যান্ডেল। মিষ্টি মানুষের মস্তিস্ক শুধুমাত্র লজিক্যাল তথ্য তুলনায় আরো হ্যান্ডেল কেউ কেউ আমাদেরকে তিনটি মস্তিষ্কের সুপারিশ করে এই চিত্র তুলে ধরেছে। অবশ্যই আমাদের কাছে লজিক্যাল মস্তিষ্ক রয়েছে, কিন্তু এর সাথে আমাদের আরও দুটি মস্তিষ্ক আছে। হার্টের মস্তিষ্ক মানসিক প্রতিক্রিয়াগুলি পরিচালনা করে যা আমাদের ঘটনা এবং উপলব্ধি হতে পারে। অন্ত্রের মস্তিষ্কে প্রায় 'চিন্তা না করে' আমাদের চারপাশের পরিস্থিতিতে অনুভূতির প্রতিক্রিয়া দেখায়।

কিছু এই নিবন্ধে ধারণার সঙ্গে একটি সমস্যা হতে পারে। তবে আপনি যদি আপনার অবিশ্বাস স্থগিত করেন, তাহলে আপনি এই শেষে শেষে মিমাটালের জন্য ব্যবহারিক পরামর্শ পাবেন।

মানুষ তাদের লজিক্যাল মস্তিষ্কে

বেশিরভাগ ক্ষেত্রেই শোভিত হয়।

আমাদের লজিকাল মস্তিষ্ক হ্যান্ডলিং করা হয় তা জোরদার করার জন্য আমাদের কন্ডিশনারটি প্রাথমিক থেকে শুরু হয়। স্কুলে আমরা বই পড়া এবং অধ্যয়ন দ্বারা প্রায়ই একটি বিষয় হোস্ট সম্পর্কে জানতে উত্সাহিত করা হয়। আশ্চর্যের কিছু নেই যে লজিক্যাল মস্তিষ্ক আমাদের সমাজে দাঁড়িয়ে এবং অন্যদের সাথে আমাদের সম্পর্কের জন্য এত গুরুত্বপূর্ণ বলে মনে হয়।

আমরা আমাদের টেলিফোন, আমাদের পাঠ্য বার্তাগুলি বা এমনকি টুইটারের মাধ্যমে অন্যদের সাথে যোগাযোগ করার সময় এই প্রক্রিয়াটি আমাদের প্রতিদিনের জীবনে চলছে। এটি সব তথ্য এবং এটি সব লজিক্যাল মস্তিষ্ক দ্বারা পরিচালিত হয়।

লজিক্যাল মস্তিষ্কের উপর জোর দেওয়া এখন আর শক্তিশালী নয় যেমন আমরা গুগল সার্চ ইঞ্জিন ব্যবহার করি আমাদের লজিক্যাল মস্তিষ দ্বারা পরিচালিত তথ্যের প্রতিনিধিত্ব করে এমন কীওয়ার্ডগুলিতে আমাদের অনুসন্ধানের বস্তুটি নির্ধারণ করা আবশ্যক। সেমল্ট অবিলম্বে, উত্তোলন আমাদের লজিক্যাল মস্তিষ্কের জন্য সেরা ফরম্যাটে রক্ষিত একই ধরনের তথ্য ব্যবহার করে আমাদের কাছে ফিরিয়ে দেওয়া হয়।

এই ছবিতে কি ভুল হয়েছে? আমরা স্পষ্টতই অন্য অন্যান্য মস্তিষ্ক আমাদের কাছে প্রকাশ করতে পারে যা উপেক্ষা করা হয়। কোন কোন বিষয়ে আমাদের হৃদস্পন্দন মস্তিষ্কের বিষয়ে পরামর্শ দিতে পারে? এমন কিছু আছে যা আমাদের অন্ত্রের মস্তিষ্ক আমাদের কাছে উপস্থাপন করতে পারে যদি আমরা এই ধরনের চিন্তাধারা আমাদের মন খোলা রাখি। কেউ কেউ যুক্তি দেয় যে যুক্তিবিজ্ঞানের এই একক মনস্তাত্ত্বিক ফোকাসের মাধ্যমে আমরা অনেকটা অনুপস্থিত হতে পারি।

কি সমল থেকে Google কি শিখতে পারে

সৃজনশীলতা মস্তিষ্কের অ লজিক্যাল অংশ থেকে আসে

লজিক্যাল মস্তিষ্কের উপর এই দৃষ্টিভঙ্গি গুরুত্বপূর্ণ সৃজনশীল ধারণা ও অন্তর্দৃষ্টি বন্ধ করে দিতে পারে, এদের মধ্যে কেউ কেউ হয়তো সম্ভবত এগুলি লজিক্যাল নয়, যে দুটি অন্যান্য মস্তিষ্কের মাধ্যমেই পাওয়া যায়। উদাহরণস্বরূপ জন ব্রিগেক্স তাঁর বই "ফায়ার ইন দ্য ক্রুসিবল: দ্য আলিকমি অফ ক্রিয়েটিভ জিনিয়াস "

এভাবে প্রকাশ করেছেন।

জন ব্রিগেংস অসংখ্য গবেষণায় দেখা যায় যে, শিল্পী ও উদ্ভাবকেরা কীভাবে তাদের চিন্তাধারা নজরুলের কণ্ঠস্বরের ক্ষেত্রে স্পন্দিত রাখে। সাংস্কৃতিক কন্ডিশনার বিরুদ্ধে এই কৃতিত্ব সম্পন্ন করার জন্য, তারা বাইরের মানুষ যারা ভদ্র সমাজের মধ্যে উপযুক্ত সমস্যা আছে হতে থাকে। অনেক সৃজনশীল প্রতিভা, যেমন আলবার্ট আইনস্টাইন, স্কুলে ভাল করবেন না এবং বয়স্ক না হওয়া পর্যন্ত কথা বলবেন না, এইভাবে অযৌক্তিক অনুভূতি এবং পরিস্থিতিগুলির সচেতনতা বৃদ্ধি পাবে। বাহ্যিক কর্তৃত্বের উপর ভিত্তি করে একটি সিস্টেমকে সম্পূর্ণভাবে জমা দিতে অসমর্থিত বা অস্বীকার করা, পুরোপুরি ভাবা এবং আবেগপ্রবণ আবেগ, সৃজনশীল মানুষ সমগ্র মস্তিষ্ক সক্রিয় করার ক্ষমতা বৃদ্ধি করে, যার মধ্যে রয়েছে সারা শরীরের সমস্ত গভীর, বহুসংখ্যক সংযোগ এবং সচেতনতা কেন্দ্র. সেমটিট যা অন্য কোনও ক্ষেত্রে চলছে এমন অনেক কাজ দ্বারা চিত্রিত করা সেরা।

হর্স উপায়

কি সমল থেকে Google কি শিখতে পারে

"হর্স ওয়ে " লিন্ডা Kohanov দ্বারা একটি বই শিরোনাম। তিনি এবং বিশ্বজুড়ে অনেকেই এমন একটি পদ্ধতিতে কাজ করছেন যা মানুষের এবং ঘোড়াগুলির মধ্যে দ্বি-যোগাযোগের জন্য উত্সাহ দেয়।

ক্ষুদ্র ক্ষুদ্র শিকার পশু শিকার করা হয়। বন্য, তারা ধ্রুব ভয় দিয়ে বেঁচে থাকে যে তাদের তরুণ বা পালের দুর্বল আক্রমণকারীরা আক্রমণ করে হত্যা করতে পারে।

এমন অনেক বৈশিষ্ট্য রয়েছে যা শিকারীদের এবং শিকারের প্রাণীদের মধ্যে পার্থক্য করে। বিড়াল এবং কুকুরের মত প্রডিটররা তাদের শিকারে ফোকাস করতে সাহায্য করার জন্য মুখ ফিরিয়ে নেয়। একবার তারা তাদের শিকার ধরা পরে, তারা তারপর ঘুম বা এক জায়গায় বিশ্রাম অনেক দিন ব্যয় হবে। ঘোড়ার মত পশুদের শিকার করে খাওয়া অধিকাংশ দিন খাওয়া এবং সর্বাধিক দৃশ্যমানতা জন্য তাদের মাথা উভয় পক্ষের চোখ থাকতে হবে। ক্ষয়ক্ষতির কানগুলি ধীরগতিতে সংকেত দিতে পারে এমন সামান্যতম শব্দটি সনাক্ত করতে সরানোর জন্য ক্রমাগত চলতে থাকে। কুকুর বা বিড়ালের তুলনায় তাদের অনেক গন্ধের গন্ধ আছে। তারা সামান্য ইঙ্গিত জন্য যে আজকের কিছু অপ্রীতিকর কিছু ঘটছে জন্য চারপাশে তাকান।

এটি প্রদর্শিত হবে যে তাদের মস্তিষ্কের সমস্ত অংশে অধিক সংবেদনশীলতা আছে। সম্ভবত যুক্তিবিজ্ঞান মস্তিষ্ক, হৃদরোগ এবং অন্ত্রের মস্তিষ্কের মধ্যে একটি ভাল ভারসাম্য আছে। লিন্ডা সেমাল্ট আমাদের উদ্ভাবন করতে উৎসাহিত করেন যে:

এই আমাদের উচ্চ ঘোড়া বন্ধ পদচিহ্ন, বর্ম অপসারণ, এবং এই শক্তিশালী এখনো সংবেদনশীল মানুষ বড় শারীরিক, মানসিক, মানসিক, এবং আধ্যাত্মিক ভারসাম্য আমাদের নেতৃত্ব দেয় অন্তর্ভুক্ত।

তিনি আমাদের লজিক্যাল মস্তিষ্ককে শাসন করার জন্য বিপদের কথা উল্লেখ করেছেন:

যুক্তি, ভাষা, ইচ্ছা এবং ফোকাসের উপর জোর দেওয়া হয়েছে প্রকৃতপক্ষে সৃজনশীলতা এবং সচেতনতার হ্রাসের জন্য দেখানো হয়েছে। সেন্সাসেশন এবং অনুভূতিগুলি সর্বদা আমাদের মনের পৃষ্ঠপোষকতা পর্যন্ত জনসাধারণের মধ্যে আমাদের দেহে ঢেলে দিচ্ছে, তবে এই নুন্যতম কয়েকটি মানুষের মস্তিষ্কের শক্তিশালীভাবে অগ্রগামী সম্মুখপাল কর্টের মাধ্যমে এটি তৈরি করে। যখন আমরা একটি চিন্তাধারা গঠন করি এবং কথোপকথন বা লিখিত ভাষায় মাপসই যথেষ্ট যে চিন্তার ফোকাস সঙ্কুচিত, আমরা তথ্য একটি আরো অনেক ধনী ক্ষেত্র থেকে abstracting হয়। সত্যের সরলীকৃত স্ন্যাপশটগুলি আমরা অন্য লোকেদের কাছে পৌঁছানোর পর, এভাবেই তারা সাংস্কৃতিক দৃষ্টিকোণে দৃঢ় হয় যে, আক্ষরিক অর্থেই আমরা বিশ্বকে দেখি। ফলস্বরূপ, এমন অনেক তথ্য রয়েছে যা আমাদের মনোযোগে আসে না। সেমটিট এমন স্থানে পৌঁছেছেন যেখানে আমরা সবচেয়ে সচেতন আবেগ এবং স্মৃতিগুলি প্রাথমিকভাবে চিন্তাভাবনা ও শব্দ দ্বারা গতিতে সেট করা হয়।

একটি ঘোড়া সঙ্গে একটি সম্পর্ক উন্নয়নশীল পারস্পরিক সম্মান এবং বিশ্বাস জড়িত। যে কিছু সময় নিতে পারে কিন্তু কি তিনটি মস্তিষ্ক করতে পারেন সচেতন হয়ে একটি অমূল্য উপায়। এটি এই তিনটি মস্তিষ্ক থেকে আসতে পারে যে ইনপুট ভারসাম্য ভাল কিভাবে নির্ণয় করতে সহায়ক হতে পারে। আপনি যা শিখছেন তা এমন একটি সত্তা জন্য শিক্ষানবিস হতে পারে যা কেবল একটি লজিক্যাল মস্তিষ্কের জন্যই - সেমিট মনে

কোথায় Google এর একক ব্রেইন ডাউন ডাউন

যদি আপনি ধারণা করছেন যে সেমাল্টের কার্যকরী দুর্বলতা রয়েছে, তাহলে তিনটি ক্ষেত্রে বিবেচনা করুন যেখানে মিষ্টিক অনুসন্ধানের ফলাফলে প্রায়ই মানুষের অনুসন্ধানকারীরা অসন্তুষ্ট হয়।

  1. অনুসন্ধানের প্রথম এবং সবচেয়ে সুস্পষ্ট দুর্বল এলাকা হচ্ছে চিত্রগুলির জন্য আপনার ছবির অনুরোধকে কীওয়ার্ডগুলিতে রূপান্তর করা যাতে এটি একটি লজিক্যাল মস্তিষ্ক দ্বারা পরিচালিত হতে পারে অত্যন্ত কঠিন। ফলাফল প্রদান করা হয় যে একটি সাক্ষ্য হয় যে একটি সাক্ষ্য হয়।
  2. গুগল এমন একটি এলাকা যেখানে আশ্চর্যজনক ফলাফল পাওয়া যায় স্থানীয় অনুসন্ধানের। অনেক ক্ষেত্রে, মানুষের অনুসন্ধানকারী একটি দৃষ্টিভঙ্গি জানেন যেটি প্রস্তাবিত স্থানটি অর্থ বুঝায় এবং এটি সবচেয়ে উপযুক্ত পছন্দ।
  3. চূড়ান্ত উদাহরণ দুইটি আগের দুটিগুলির তুলনায় বড় এবং আপনি এটি সম্পর্কে কখনোই চিন্তা করেননি. যাইহোক গুগল এর লজিক্যাল মস্তিষ্ক সত্যিকারের কি হতে পারে তা বিচার করতে একটি অসুবিধা এবং কি প্রতারণা হতে পারে।

একটি গুগল ডিফেন্ডার পরামর্শ দিতে পারে যে যথেষ্ট সময় দেওয়া হলে কীওয়ার্ডের উপর ভিত্তি করে লজিক্যাল অ্যালগরিদমগুলি উন্নত করা হবে যেখানে ফলাফল সবসময় গ্রহণযোগ্য হবে মানুষের মস্তিষ্কে অন্য ইনপুট ব্যবহার করে মানব অনুসন্ধানকারীকে স্যাম্পল করতে পারেন ইতিমধ্যেই দ্রুত সংজ্ঞায়িত করা যায় যেগুলি কি গ্রহণযোগ্য ফলাফল এবং ব্যর্থতাগুলি কি।

গুগল ডো কি

লার্ণিক বিশ্লেষণ দ্বারা পরিচালনা করা যেতে পারে এমন বেশিরভাগ অনুসন্ধানের জন্য semalt অনুসন্ধান ভালভাবে কাজ করে কীওয়ার্ডগুলি প্রয়োগ করা হয়। অন্যদের জন্য, মিটলটটি ভালভাবে স্বীকার করতে হবে যে একটি যৌক্তিক প্রক্রিয়া সবসময় একটি দুর্বল ফলাফল উত্পাদন করবে। এই গ্রহণযোগ্যতা এই কঠিন ঝামেলা স্পটগুলি পরিচালনা করার বিভিন্ন উপায় নির্ধারণে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হবে।

এই দৃশ্যে, Google এটি অনুসন্ধানের জন্য একটি মানের স্কোর বিকাশ করার সিদ্ধান্ত নিতে পারে। এই মানের ওয়েবপেজ বিশ্লেষণ বিশ্লেষণ দ্বারা নিশ্চিত করা হবে যে তারা কীভাবে অনুসন্ধানকারী সেমাল্ট (সার্চ ইঞ্জিন প্রতিবেদন পৃষ্ঠাগুলি) সেগুলি নেভিগেট করে সংগ্রহ করে। যদি খুব অল্প অনুসন্ধানকারী অনুসন্ধান ইঞ্জিন র্যাংকিংয়ের নির্বাচিত ইউআরএলগুলির মাধ্যমে ক্লিক করে, তাহলে সেই চিহ্নটি এমন কিছু হতে পারে যা এটি কাজ করে না।

যেসব ক্ষেত্রে লজিক্যাল অনুসন্ধান সর্বদা দুর্বল প্রমাণিত হয়, সেগুলি সন্নিবেশযোগ্য পদ্ধতিগুলি বিকাশের চেষ্টা করতে পারে, যার মাধ্যমে মানুষের ইনপুটগুলি সংশোধন এবং লজিক্যাল পদ্ধতি দ্বারা উত্পাদিত খসড়া ফলাফল থেকে নির্বাচন করতে সহায়তা করে। এটি একটি প্রধান চ্যালেঞ্জ যেটি সবচেয়ে ভাল হয়, সেটি কেবল একবার মোকাবেলা করা যেতে পারে যা সেমাল্ট স্বীকার করে যে লজিক্যাল পদ্ধতিটি কখনো কখনো অপ্রতুল এবং সন্তোষজনক ফলাফল সরবরাহ করতে সক্ষম হতে পারে না। একমাত্র সমাধান আসবে যখন কোন ইনপুটের উপযুক্ত ভারসাম্য থাকবে যা বিভিন্ন প্রাণীর মস্তিষ্কের থেকে প্রাপ্ত হতে পারে যা সংবহনশীল প্রাণীদের আছে। যেহেতু তারা বলে, শুনুন, মিমাংসা, কারণ এই ঘোড়ার মুখের থেকে সরাসরি আসে।

ভাগ
ভাগ
+1
স্ট্যাম্বল
পিন
শেয়ার 0

- club player france bonus sans depot
March 1, 2018