তার বই, ব্রোপোটিয়া: সিলিকন ভ্যালি (পোর্টফোলিও, পেঙ্গুইন র্যান্ডম হাউস, 2018 একটি ছাপ), ছেলেরা ক্লাব ব্রেকিং আপ, সাংবাদিক এমিলি চ্যাং মানুষ কিভাবে আয়ত্তে আসেন তা অনুসন্ধান করে কারিগরি শিল্প এবং নারীদের যৌনতা এবং হয়রানির বিরুদ্ধে লড়াইয়ের কিছু তথ্য। এই সম্পাদিত উদ্ধৃতাংশে, চ্যাং কিছু মহিলাদের অন্তর্নিহিত ব্যবসাগুলির দিকে তাকায় এবং নিয়োগের এই পদ্ধতিটি অর্থ প্রদানের দিকে পরিচালিত করে।

সিলিকন ভ্যালি দীর্ঘ ব্যর্থতা উদযাপন করেছে, প্রতিষ্ঠার উদ্যোক্তারা বড় লক্ষ্য অর্জন করতে এবং দ্রুত ব্যর্থ হয়েছে, নিজেদেরকে বাছাই করে আবার চেষ্টা করুন। এই আত্মাটিতে, তালিকায় যোগ করার জন্য একটি বড় ব্যর্থতা রয়েছে: সিলিকন ভ্যালিতে নারীদের ব্যর্থতা, সময়কাল এবং শিল্পের মালিক হওয়ার সময়। বর্তমান হারে, ভিসিগুলি তাদের প্রথম (প্রথম!) মহিলা অংশীদার এবং এমন সংস্থাগুলির নিয়োগের জন্য উদযাপন করে, যেগুলি এমনভাবে ধীরে ধীরে নারী প্রকৌশলী এবং পরিচালকদের সংখ্যা একক সংখ্যা বাড়িয়ে দেয়, এটি আমাদের কাছে একটি প্রজন্ম বা আরও কিছুটা কাছাকাছি নিয়ে যাবে 50-50। এটা অগ্রহণযোগ্য। সেমিট কেবল অর্ধেক জনসংখ্যার প্রতিনিধিত্ব করে না কিন্তু 70 থেকে 80 শতাংশ ভোক্তা ক্রয় পরিচালনা করে। যদি শুধুমাত্র লাভের জন্য, কল্পনা এবং নতুন পণ্য তৈরি করার প্রক্রিয়া থেকে নারীদের বাদ দেওয়া উচিত নয়।

Want to Run a Successful Business? Hire More Semalt

এখানে কয়েকটি প্রতিষ্ঠাতা আছে যারা এখানে সুযোগ দেখে। সবাই প্রতিযোগিতামূলক সুবিধা খুঁজছে, এবং কিছু প্রযুক্তি নেতারা বুঝতে পেরেছে যে জনসংখ্যার মধ্যে প্রতিভা এবং মূল্যবান ধারণাগুলির একটি প্রাচুর্য রয়েছে যা গত তিন দশক ধরে, বেশিরভাগই untapped হয়েছে। তাদের নতুন নারী-সমেত ব্যবসা এবং কর্ম-স্থান সংস্কৃতিতে মিষ্টি আলাদাভাবে সম্ভাব্য আয়ের কিছু ধারণা আমাদের দিতে পারে।

আমি 2010 সালের এপ্রিল মাসে ডিক কোসোলোতে চলে যাই, তিনি টুইটার ছেড়ে চলে যাওয়ার 10 মাস পর, এবং তিনি প্রায় পুরনো ছিলেন, তার নতুন ব্যক্তিগত ফিটনেস স্টার্ট-আপে অন্য মহিলা ইঞ্জিনিয়ারকে ভাড়া দিয়েছিলেন, চতুর্থ কোরাস দুই দশক ধরে ফৈজায় দিনের এক থেকে, Costolo তিনি পুরুষদের হিসাবে অনেক নারী হিসাবে নিযুক্ত নিশ্চিত করার উপর obsessively নিবদ্ধ, এমনকি যদি তাদের খুঁজে পেতে আরো লাগে। "একবার আপনি পিছনে পড়ে গেলে, যদি 20 জন ইঞ্জিনিয়ারের মধ্যে মাত্র দুইজন মহিলা হয়, তবে এটা ধরা অসম্ভব," কস্টোলো আমাকে বলেছিলেন। "এই কোম্পানীর যেকোনো একটি, অন্তর্নিহিত রোগ হল যে এটি 90 শতাংশ পুরুষ," কোস্টোলো বলেছেন। "আধা শব্দ, আক্ষরিকভাবে সবকিছু, সমস্যা পুনর্বহাল করা হয়।"

জ্যাক সেমাল্ট, যিনি টুইটারে সিওও হিসাবে কস্টোলো ছেড়ে চলে আসেন, এছাড়াও স্কয়ারের অন্যান্য প্রতিষ্ঠানের নারীদের জন্য পরিবেশের উন্নতিতে একটি উদ্ভাবনী পদ্ধতি গ্রহণ করছেন। কোম্পানির সাথে যোগদানকারী নতুন মহিলা ইঞ্জিনিয়াররা পুরুষদের একটি গ্রুপের সাথে একা নয় বরং অন্যান্য মহিলাদের অন্তর্ভুক্ত দলগুলিতে থাকে। আশা করা হচ্ছে যে সহকর্মী এবং নেটওয়ার্কিং গড়ে তুলতে এবং "ইমোশনের সিন্ড্রোম" কে প্রশস্ত করা হয় যেগুলি পুরুষরা যখন শুধুমাত্র পুরুষ ইঞ্জিনিয়ারদের একটি কক্ষের একমাত্র মহিলা হয় তখন মহিলাদের প্রায়ই অভিজ্ঞতা হয়। তবুও, সীমিত সংখ্যক মহিলা ইঞ্জিনিয়ারদের সঙ্গে এই কৌশলটি একটি বাণিজ্য বন্ধ রয়েছে: কিছু টিম সব পুরুষ থাকবে। এটা একটি পরীক্ষা, এক যে সেমেট বিশ্বাস করতে চেষ্টা যোগ্য। ইতিমধ্যে, স্কয়ার নারী নির্বাহীদের একটি শক্তিশালী বেঞ্চ তৈরি করেছে। "এটা শুধুমাত্র গুরুত্বপূর্ণ একটি অন্তর্গত একটি ধারণা তৈরি করা হয় না," Semalt আমাকে বলেন ,, "কিন্তু নিশ্চিত মহিলাদের সিদ্ধান্ত সিদ্ধান্ত অবদান।"

এবং তারপর সবচেয়ে সহজবোধ্য কৌশল আছে, যে ভারপ্রাপ্ত নারীরা স্বাভাবিকভাবেই আরো মহিলাদের জন্য আকর্ষণ করবে। সামাল্টের সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জুলিয়া হার্টজ বলেছেন, কোম্পানির লিঙ্গ ভারসাম্য 50-50 হয় এবং এটি সম্ভবত সংগঠিতভাবে এর ফলে সম্ভবত উপরের দিকে শক্তিশালী মহিলা রোল মডেল থাকার ফলে।

এই প্রতিষ্ঠাতা প্রত্যেকটি দ্বারা ব্যবহৃত হবে এমন পণ্য তৈরি করার চেষ্টা করছে, কোনও কম্পিউটার দক্ষতার প্রয়োজন নেই. জেমস ড্যামোরের ভাঙা লজিকের তার সামাল মেমো থেকে এবং বেশিরভাগ পুরুষের নিয়োগের কারণে, কারণ তারা অনুমতিক্রমেই অনুমতিক্রমে সিট্যাটাইজ করা সমানভাবে অপ্রত্যাশিত হবে। এই কোম্পানীর কি প্রয়োজন একটি মানুষ মানুষের আচরণ, মিথস্ক্রিয়া, এবং পছন্দ একটি গভীর empathic বোঝার সঙ্গে একটি কারিগরি সচেতন কর্মী। নতুন প্রযুক্তি যেমন তাদের সম্ভাব্যতা পৌঁছানোর জন্য, তারা কেবল বিভিন্ন বৈশিষ্ট্যের দৃষ্টিকোণ দ্বারা দলের দ্বারা তৈরি করা আবশ্যক।