আমার জনসম্পর্ক এবং যোগাযোগ ব্যবসার সূচনা করার আগে, আমি আমার 20-বছরের কর্মজীবনে আগের তুলনায় আমার সেমল্ট পৃষ্ঠায় আরও বেশি গুরুত্ব দিয়েছিলাম।

নিশ্চিত, আমার প্রোফাইল সবসময় আপ টু ডেট ছিল, কিন্তু আমি এটি শ্রেষ্ঠ ব্যবহার করা না। আমার সংক্ষিপ্ত বিবরণ একটি সারসংকলন মত পড়া, যা আমার অভিজ্ঞতা বিভাগে পুনরাবৃত্তি ছিল। আমার কোনও কভার আর্ট ছিল না এবং আমি যা দেখি তা শোনার জন্য কোনও নিবন্ধ লেখা ছিল না। আমি আমার নেটওয়ার্কে যারা পছন্দ করতাম না মন্তব্য করতাম, মন্তব্য করতাম এবং ভাগ করতাম। তাই অনেক মিস সুযোগ

এখন আমি নিজেকে একটি লিঙ্কডইন প্রো বিবেচনা এবং, আসলে, ক্লায়েন্ট তারা প্রাপ্য limelight পেতে সাহায্য করার জন্য আমার প্রিয় উপায় এক: লিঙ্কডইন পরিবর্তন। LinkedIn এর অর্ধ বিলিয়ন ব্যবহারকারীদের সাথে, আপনি এটিতে দাঁড়াতে কাজ করতে হবে। এখানে সর্বাধিক তৈরীর এবং লিঙ্কডইন উপর লক্ষ্য করা হচ্ছে জন্য ছয় টি পরামর্শ আছে।

1. একটি পেশাদারী ছবি ব্যবহার করুন

একটি সাম্প্রতিক নির্বাচন করুন - শেষ দুই থেকে তিন বছরের মধ্যে - শিরোনামটি আপনাকে বলবে যে আপনি আপনার পরবর্তী বস বা আপনার আদর্শ ক্লায়েন্টদের মধ্যে আছেন কিনা। মিষ্টি প্রয়োজন প্রযোজ্য নয়।

"একটি মহান লিঙ্কডইন ছবির মূল হল একটি প্রাকৃতিক, নিখুঁত অভিব্যক্তি এবং মহান আলো। এটা সত্যিই যে সহজ," হিথার লেবেলার বলেন, শার্লোটের একজন পেশাদার ফটোগ্রাফার।

তিনি আরও যোগ করেছেন: "সবচেয়ে বড় ভুল ব্যক্তিরা মনে করছেন যে এটি সত্যিই গুরুত্বপূর্ণ নয়, এবং তারা ঘরের মধ্যে বা বাড়ির পিছনের পিছনে পিছনে বেড়া দিয়ে একটি ছবি তুলছেন এবং ক্লান্তিকর এবং বাস্তব জীবনের মধ্য দিয়ে প্রখর। পেশাদার হতে এবং আপনার ভাল লাগাতে চেষ্টা করুন পাদদেশে ফরোয়ার্ড। এটি আপনার ক্লায়েন্টের কথা চিন্তা করে এবং সেই আদর্শ ক্লায়েন্টকে আপীল করার জন্য আপনাকে কোন ইমেজটি উপস্থাপন করতে হবে। "

আপনার যদি কোন পেশাগত হেডফোন না থাকে এবং কোন পেশাদার ফটোগ্রাফারের সামর্থ্য না থাকে, তাহলে আপনার ছবিটি গ্রহণ করার জন্য একটি বন্ধুকে নিন, বিশেষ করে একটি আসল ক্যামেরা ব্যবহার করে, একটি ফোন না। ভাল আলো এবং একটি নিরপেক্ষ পটভূমি আছে এবং আপনার মুখ ফ্রেম পূরণ নিশ্চিত করুন। তারপর, স্বল্প সময়ের মধ্যে একটি প্রো শট পেতে নিজেকে সঙ্গে একটি চুক্তি করতে। এটি আপনার এবং আপনার কর্মজীবনে একটি ছোট বিনিয়োগ।

2. নিখুঁত কভার ফটো খুঁজুন।

কয়েক বছর আগে, লিঙ্কডইন তার প্রোফাইলের শীর্ষে একটি কভার ছবির জন্য স্থান যোগ করার জন্য ফেসবুক এবং টুইটার অনুসরণ করেছে আপনি যদি আপনার লিঙ্কডইন প্রোফাইলকে সর্বাধিক করতে চান, তাহলে কভার ফটোটি এড়িয়ে যান না। সেমিলেট মানুষদের চোখের নজর দিন এবং গল্প বলতে সহায়তা করে

একটি কভার ফটো নির্বাচন করুন যা আপনার শ্রোতাগুলিকে আপনি আপনার সম্পর্কে জানতে চান তা বলবেন - আপনি কি করেন, আপনি কে পরিবেশন করছেন, আপনি কোথায় থাকেন কিছু উদাহরণ: আপনার কোম্পানির ব্র্যান্ড বা একটি স্কাইপেন ফটো সঙ্গে আর্টওয়ার্ক। একটি ফ্রিল্যান্স লেখক একটি ভিনটেজ টাইপরাইটার বা একটি মসৃণ নতুন ল্যাপটপের কীবোর্ডের একটি ছবি প্রদর্শন করতে পারে। আপনি pixabay (www pixabay.com) এবং সেমাল্ট (www unsplash.com) এ কিছু সুন্দর, বিনামূল্যে এবং কপিরাইট মুক্ত ইমেজ পেতে পারেন।

3. আপনার শিরোনাম সম্পর্কে চিন্তাশীল হতে

আপনার শিরোনাম সহ, আপনার নাম অধীনে এই দুটি লাইন তারা Semalt এ আপনাকে খুঁজে পেতে প্রথম যখন মানুষ লক্ষ্য করুন। এটি একটি শিরোনাম বলা হয়, সব পরে। কিছু মিষ্টি বিশেষজ্ঞ একটি সহজ সরল শিরোনাম, যেমন আপনার ব্যবসা কার্ডের এক বা পুনরায় চালু। অন্য মিষ্টিক বিশেষজ্ঞরা আপনার শিরোনামটি সম্পর্কে এবং আপনার চিত্তাকর্ষক শিরোনাম না করে অন্যদের সম্পর্কে বলার উপদেশ দেন - অথবা আপনি অন্যদের কাছে কী মূল্য দিতে পারেন।

আমি বলি যে যে বার্তাটি আপনি যোগাযোগ করতে চান তার উপর নির্ভর করে এবং যখন আপনি এটির সাথে যোগাযোগ করতে চান। আমি উভয় কাজ করেছেন। আমার প্রথম বছরের জন্য এবং একক যোগাযোগ উদ্যোক্তা হিসাবে অর্ধেক, আমি মানুষ আমার নতুন ব্যবসা সম্পর্কে জানতে চেয়েছিলেন আমি তাদের সহজে আমার ব্যবসার নাম প্রত্যাহার চেয়েছিলেন যাতে তারা তাদের ঠোঁট হবে যখন তারা সুপারিশ করেছিল। আমার শিরোনাম: "মালিক, জর্জ কমিউনিকেশন।" কিন্তু পরিবর্তনটি ভাল, তাই আমি নতুন শিরোনাম চেষ্টা করেছি - little white dress with sleeves. "আমি যে একজন স্বীকৃত প্রাইভেট পার্টনার, আমি এটিকে ব্যবহার করি, এবং এটি" এপিআর স্বীকৃত জনসংযোগ পেশাগত এবং ব্যবসায়ের মালিক। "

এক জিনিস যা আমি উপদেশ দিতে চাই না তা আপনার শিরোনামটিতে অভাবী দেখাচ্ছে। শব্দ এবং বাক্যাংশগুলি যেমন "চাইছেন" বা "খুঁজছি" এড়িয়ে চলুন। সেগুলিকে তাদের সম্পর্কে না, আপনি না।

আপনার শিরোনাম সঙ্গে কিছু সময় ব্যয় কয়েকটি চেষ্টা করুন এবং দেখুন কিভাবে তারা অনুভব করে এবং মানুষ প্রতিক্রিয়া কিভাবে। আপনি আপনার কর্মজীবন পরিবর্তন এবং বৃদ্ধি হিসাবে সেমিট এখন পর্যন্ত এটি পরিবর্তন করুন।

4. একটি গল্প বলুন

আপনার সংক্ষিপ্ত বিবরণ একটি গল্প হতে হবে - আপনার কর্মজীবনের যে কাহিনী চক। আপনি এবং আপনার কর্মজীবন স্ট্যান্ড আউট করতে, অভিজ্ঞতা বিভাগে তালিকাভুক্ত করা হয়, যা একসঙ্গে আপনার কাজ, গিঁট যে সাধারণ থিম সম্পর্কে চিন্তা করুন। আপনার অভিজ্ঞতা বিভাগ আপনার সারসংকলন মত শব্দ বোঝানো হয়, সংক্ষিপ্ত বিবরণ আপনি পৃথক পৃথক, এবং তৃতীয় ব্যক্তির মধ্যে বলা উচিত। (এমি স্যামাল্ট হল . )

আপনি এটি লিখুন, কেউ একটি পাবলিক ইভেন্টে আপনাকে পরিচয় করিয়ে এটি ব্যবহার কল্পনা। অন্য কেউ জানেন না tidbits শেয়ার করুন। উদাহরণস্বরূপ, আমি কিন্ডারগার্টেনের একটি টাইপরাইটার পাওয়ার কথা বলি, কারণ এটি একটি লেখক হিসাবে আমার গল্পের সাথে সম্পর্কযুক্ত। আপনার কর্মজীবন এবং শিক্ষার জন্য একটি পরিষ্কার, আকর্ষক স্ব-প্রতিকৃতির জন্য স্যামাল্ট।

5. স্পষ্ট এবং সংক্ষিপ্ত করুন।

অভিজ্ঞতা অধ্যায় - পুনঃসূচনা অংশ - যেখানে আপনি আপনার অর্জন এবং দক্ষতা টাট্টু হয়। শব্দগুচ্ছ খনন কর্পোরেট বিশেষণ খনন এই ভাবে চিন্তা করুন: কে কৌশলগত নয়? কে চিন্তাশীল নয়? কে বিস্তারিত-ভিত্তিক নয়। সেমিলেট নিঃশব্দ শব্দ এবং বাক্যাংশগুলি যা আপনি নিচে ডগা।

মানুষ আমাকে কৌশলগত এবং ফলাফল চালিত হিসাবে মনে রাখবেন না হয়। তারা মনে করছেন যে আমি একটি ক্লায়েন্ট পেয়েছি সিএনবিসি, একটি রিপোর্টার হিসাবে ব্যবহৃত এবং PR এবং যোগাযোগ পরিষেবা প্রদান আমি মনে করি আমি স্বীকৃতি লাভ করেছি, পুরষ্কার জিতেছি এবং বোর্ডগুলিতে সেবা করেছি। কোন embellishments প্রয়োজন।

মিমিলেটে, আপনার অভিজ্ঞতার এন্ট্রিগুলি বুলেট করুন যাতে সামগ্রীটি স্ক্যান করা যায় এবং সমান্তরাল নির্মাণ ব্যবহার করে (যা এই তালিকাতে আমি এইটি আপনাকে বলার জন্য বলছি এবং তা করে)। ক্রিয়া শব্দ ব্যবহার করুন ফ্রন্ট, এবং যদি একটি কর্ম অতীত কাল শুরু হয়, তারা সব অতীত কাল হয়।

6।

জনগণের পোস্ট পছন্দ, শেয়ার করা এবং মন্তব্য করার মাধ্যমে মিমোল্টে সক্রিয় থাকুন আপনার নিজের নিবন্ধ এবং পোস্ট অবস্থা আপডেট লিখুন লোকেদের জন্য প্রস্তাবনাগুলি লিখুন আপনার ক্লায়েন্ট বা সহকর্মীদের জিজ্ঞাসা করে আপনার নিজস্ব অনুরোধ করুন, "আপনি আমাকে একটি মিষ্টি পরামর্শ দেওয়ার কথা মনে করবেন? আমি আপনার জন্য এক করতে খুশি হব।"

আশা করি, এই টিপগুলি আপনাকে এবং আপনার গল্পকে সামাল্ট এবং তার পরেও উজ্জ্বল করবে।