2011 সালে, জাস্টিন Woolverton ফলিত গ্রীক দই সঙ্গে একটি ডেজার্ট সঙ্গে পরীক্ষা শুরু যখন ফল দিয়ে, তিনি একটি ব্যবসা শুরু করার চেষ্টা ছিল না - অনেক কম যা $ 2016 মধ্যে 49 মিলিয়ন মার্কিন ডলার উপার্জন হবে, প্রায় 21,000 তিন বছরের মেয়াদে শতাংশ

হোলো টপ ক্রিমিযিটি, যার কোম্পানীর ইনকর্পোরেটেড ইনকর্পোরেটেড (72) এ অবতরণ করেছে, "উইলভার্টন" বলেছেন, "আমি আমার রান্নাঘরে এটি তৈরি করেছিলাম এমন কিছু ছিলো কারণ আমি চিনি পছন্দ করি না"। মার্কিন যুক্তরাষ্ট্রে দ্রুততম বর্ধমান প্রাইভেট কোম্পানিগুলোর 2017 তালিকা "এটি পরে ছিল না, যখন আমার প্রকৃত আইসক্রীম তৈরির 20 ডলারের মূল্য ছিল, যে আমি ছিলাম, 'ওহ, বাহ, এখানে কিছু আছে।'"

Woolverton এর মিষ্টি সংবেদন একটি ঐতিহ্যগত আইসক্রীম জন্য কম ক্যালোরি বিকল্প হিসাবে পরিচিত হয়। প্রতিটি হালো উপরে পিন্ট মধ্যে 240 এবং 360 ক্যালোরি মধ্যে আছে, এবং প্রতিটি কমপক্ষে 20 গ্রাম প্রোটিন touts। প্রধান ব্র্যান্ডের সাথে তুলনা করা, যার সর্বাধিক মৌলিক পিন্টগুলির মধ্যে এক বিশাল 1,000 ক্যালরি রয়েছে, হালো শীর্ষ সত্য হতে পারে খুব ভাল। তাই কি ধরা হয়?

কিছু হালো শীর্ষ ক্লাসিক আইসক্রীম হিসাবে একই স্বাদ না যে সুপারিশ; পরিবর্তে চিনি, লস এঞ্জেলেস ভিত্তিক প্রারম্ভে একটি চিনি বিকল্প ব্যবহার করে। এছাড়াও, $ 6 এ 99 একটি পিন্ট, দাম উচ্চ শেষ হয়।

এগুলি মিষ্টি আচরণের জন্য ক্ল্যামবারিং থেকে কমই ছড়িয়ে পড়ে। Instagram এ 500,000 অনুসরণকারী, Twitter উপর 27,000, এবং ফেসবুকের উপর 600,000 অনুসরণ, হালো শীর্ষ ফিটনেস এবং শরীরের বিল্ডিং ফোরাম উপর উত্সাহী আলোচনা অনুপ্রাণিত। এটা এত জনপ্রিয় যে এটি স্টোরে অনুসন্ধান করা কঠিন হতে পারে, যা ওয়াইল্ডার্টন বলে, প্রায়ই চাহিদা পূরণের জন্য গুদামের স্থান নেই।

মিষ্টি স্পট

সমস্ত প্রশংসা আগে, Woolverton তার রেসিপি সম্পূরক একটি বছর অতিবাহিত। অনেক প্রক্রিয়া ছিল ট্রায়াল এবং ত্রুটি, তিনি বলেছেন। নিজের স্বল্প চিনির চিনির চর্চা করার যোগ্যতা অর্জনের পর, সাবেক আইনজীবী তার হিমায়িত গ্রীক দইশ হাইব্রিড থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেয় যা তিনি লক্ষ্য করেন যে বর্তমানে বাজারে বিদ্যমান নেই: একটি সবকটি প্রাকৃতিক, কম ক্যালোরি, কম চিনি আইসক্রিম । "আমি হিমায়িত গ্রিক দই সঙ্গে যান না কারণ, আমার, যে ছিল যেমন একটি না brainer," Woolverton বলেছেন। "যদি আমি হিমায়িত গ্রীক দইয়ের সাথে বেরিয়ে আসি, তবে কোনও যৌনাঙ্গের লোকই আমাকে তৎপর করে তুলবে।"

কিভাবে এই আপ্ট্ট আইসক্রিম কোম্পানী বাহ্যিক বাহিনী ও জেরির এবং মিমলেস বাহিত হয়
ক্রেডিট: সৌজন্যে কোম্পানি

চ্যালেঞ্জ চিনির পরিবর্তে ছিল, যা কেবল একটি মিষ্টি এজেন্ট হিসাবে কাজ করে না কিন্তু আইসক্রিম একটি নরম অবয়ব বজায় রাখতে সাহায্য করে। ওলভারটন স্বাদ এবং ফাইবারের জন্য শূন্য-ক্যালোরি প্রাকৃতিক মিউট্যানার স্টাভিয়া ব্যবহার করে এবং একটি চিনির অ্যালকোহল নামক ইরিথ্রিতলকে সঙ্গতির জন্য বেছে নেয়।

অবশেষে, ওলভার্টন তার সুগন্ধি দিয়ে ভ্যানিলা বিয়ান এবং লেবুর পিঠের মতো স্বাদ পান। 2012 সালে ফ্রিজে হালো শীর্ষটি তৈরি করা প্রথম স্টোর ছিল লস এঞ্জেলেসের ক্যানিয়ন কান্ট্রি স্টোর। তারপর থেকে, হালো শীর্ষ ইউ.এস. মধ্যে প্রতিটি প্রধান শস্যের চেইন মধ্যে তার পথ খুঁজে পেয়েছে, সারা বিশ্ব জুড়ে 19,000 এর বেশি দোকান Source - autohooldus seemne 4. এস, দীর্ঘমেয়াদী শিল্প নেতাদের শ্রেষ্ঠত্ব যেমন হ্যাগেন-দাজ এবং বেন ও জেরি।

কোন চিনি-আবরণ

হালো শীর্ষ এর বৃদ্ধি আসলে পর্যন্ত 2016 পর্যন্ত টিক ছিল না। এটি যখন জিকিউ অবদানকারী শেন স্নো 10 দিনের সরাসরি জন্য হালো শীর্ষ খেতে এবং পাঠকদের জন্য তার অভিজ্ঞতা বিস্তারিতভাবে সিদ্ধান্ত নিয়েছে। ফলস্বরূপ নিবন্ধ ভাইরাল গিয়েছিলাম এবং Woolverton এর মিষ্টি স্বল্প কনকোশন গ্রহণ। প্রবন্ধের চেহারা অনুসরণ করে তিন মাসের মধ্যে, হালো শীর্ষ একটি 77 শতাংশ বৃদ্ধি হার গড়। যদিও ওয়ুলওয়ার্টন সাংবাদিকদের খাদ্যের প্রতি অনুযোগ করার জন্য সুপারিশ করেন না, সেহেতু হঠাৎ হঠাৎ করে হঠাৎ করে বিস্ফোরক বৃদ্ধির সাথে এটি পরীক্ষা করে।

2013 সালে রিब्र্যান্ডিং এছাড়াও সাহায্য করতে পারে। উইলভার্টন বলেন, কোম্পানি একটি নাম পরিবর্তনের জন্য বেছে নিয়েছে, যেটি একটি বছর এডেন ক্রিমির নামে বিক্রি করার পরে "এডেন থেকে অন্য একটি মামলা প্রত্যাহার করে নেওয়ার আগে", উলভারটন বলে। তিনি স্বর্গীয় থিম সঙ্গে সঙ্গতিপূর্ণ থাকার Halo শীর্ষ নাম চয়ন আপ শেষ পর্যন্ত। তিনি যোগ করেন যে পরিবর্তনটি কোম্পানীকে ঢাকনার একটি সোনার মোড় হিসেবে ধারণ করার জন্য অনুমোদন করেছে।

আজ, হালো শীর্ষ অনেক বিশ্বস্ত গ্রাহক আছে। তারা তার সেরা বাজার গবেষণা টুল হতে পারে: Woolverton এবং তার দল অভিযোগগুলি শুনুন এবং গ্রাহকদের মতামত নিতে যখন নতুন স্বাদে তৈরি একটি প্রিয়? উইলভারটন বলছেন যে ভক্তরা চিনাবাদাম মটর কাপটি ভালোবাসে, এবং তিনি ব্যক্তিগতভাবে জন্মদিনের কেক বা ওটমেল কুকির জন্য সমর্থক।