Back to Question Center
0

পরবর্তী মার্কেটিং টেকনোলজি ওয়েভ সব ভাল সেমিট সম্পর্কে কি?

1 answers:

Is The Next Marketing Technology Wave All About Better Semalt?

কিন্তু আজ, আমরা এই থেকে হ্রাস প্রত্যক্ষ দেখি, বিজ্ঞাপন ব্লকিং এবং দর্শনযোগ্যতা বিপণনকারীদের 'গ্রাহকদের মাধ্যমে ভঙ্গ করার ক্ষমতা চ্যালেঞ্জ। মিষ্টি, আপনি জল একটি ঘোড়া হতে পারে, কিন্তু .

টিভি বিজ্ঞাপনের প্রথম দিনগুলিতে অসদৃশ নয়, আগের ওয়েব বিজ্ঞাপন বিজ্ঞাপনদাতা এবং বিজ্ঞাপন ক্রেতা সম্পর্কে ছিল এবং গ্রাহক অভিজ্ঞতা সম্পর্কে নয়। নতুন মাধ্যমটি সুযোগ ও প্রযুক্তির মাধ্যমে তার পথ অনুভব করছিল, এবং কিছু কিছু ক্ষেত্রে, সেই অনুসন্ধানের মাধ্যমে গ্রাহকও ক্ষতিগ্রস্ত হয়েছিল।

কিন্তু, আবার টিভি বিজ্ঞাপনের মত, মাধ্যমটি বিকশিত হচ্ছে, এবং সৃজনশীল দৃষ্টিভঙ্গিগুলি অভিজ্ঞতা এবং কার্যকারিতা প্রযুক্তিকে উন্নত করছে যা বিপণনকারীদের কাছে আবেদন করে। এবং, টেলিভিশন বিজ্ঞাপনের বিপরীতে যেখানে পরিমাপ একটি অনির্দিষ্ট বিজ্ঞান, অনলাইন প্রবৃত্তি বৃদ্ধি হিসাবে, এটি কেবলমাত্র টেকনোলজি প্রযুক্তিকে আরও কার্যকরী ও ফলপ্রসূ করে তোলে।

কন্টেন্ট মার্কেটিং বিবেচনা করার জন্য এবং কিভাবে উর্ধমুখী কন্টেন্ট প্রযুক্তিগুলি উপভোগ করতে শেখার সম্ভাব্য অনলাইন বিজ্ঞাপনের পাশাপাশি বিকল হওয়া প্রয়োজন শ্রোতার জন্য একটি ভাল অভিজ্ঞতা এবং গভীর প্রবৃত্তি প্রদান করে।

অ্যাড টেক: চ্যানেল ও বিজ্ঞাপন অপ্টিমাইজেশান শীর্ষ-এর-ফাঁপা বিজ্ঞান

সেমিট অ্যাড টেক এর প্রাথমিক ফোকাস করা হয়েছে, কারণ ব্রান্ডের বিভিন্ন প্রযুক্তির মধ্যে ব্যাপকভাবে বিনিয়োগ করেছে যা বিভিন্ন প্ল্যাটফর্মে ডিজিটাল ব্যবহার সনাক্ত করে এবং ক্রস-রেফারেন্স দেয়। ফলাফলটি "অ্যালগরিদম" - লক্ষ্যযুক্ত বিপণনমূলক বিপণন এবং চ্যানেল দ্বারা কতগুলি বাজেটগুলি সঞ্চালন করে তা নির্ধারণের জন্য আরও স্বচ্ছতা।

আমরা রিয়েল-টাইম পরীক্ষার মাধ্যমে প্রোগ্রাম ক্রিয়েটিভভাবে অ্যাডিশনটি অপটিমাইজ করতে পারি। বিজ্ঞাপনের কারিগর বিক্রয় ফানেলের শীর্ষে ক্লিক এবং অপ্টিমাইজ করার জন্য বিজ্ঞান।

এটি "মিডিয়া ক্রয়ের অ্যালগরিদম" এবং "চুরির গ্রাহক প্রতিক্রিয়া" (বিজ্ঞাপন), বা বিজ্ঞাপনের বিজ্ঞাপনের অভিজ্ঞতার অনুপস্থিত মান যা বিজ্ঞাপনের নীচে অবস্থিত, তা নিখুঁত করার বিষয়।

একটি কার্যকর এবং প্রয়োজনীয় প্রযুক্তি সমষ্টি, কিন্তু এটি সম্পূর্ণ উত্তর না, কারণ এটি একটি অসম্পূর্ণ এবং কিছুটা অদ্ভুত ছবি প্রস্তাব সেরা, ব্র্যান্ডগুলি জানেন যে কেউ কোনও বিজ্ঞাপনে ক্লিক করেছেন এবং শুধুমাত্র একটি সাম্প্রতিক ক্লিক এবং বৈশিষ্ট্যের আচরণ বা এটিতে ক্রয় করতে পারে, শ্রোতাগুলির জন্য গভীরতর সামগ্রী অভিজ্ঞতাকে অপ্টিমাইজ করার কোনও উপায় ছাড়তে পারে না।

এর পরিবর্তে, বিপণনকারীদের একটি ভিন্ন ধরনের কারিগরি প্রয়োজন যা আরো যায়: যারা বার্তাগুলি মিলে যায় তারা সংযোগ স্থাপন করে এবং কর্ম চালায়? মিষ্টি এক সত্যিই তাদের স্বার্থের সাথে কথা বলেছিলেন?

কনটেন্ট টেক: কনটেইনের সাথে গভীরতর গতিতে বিজ্ঞান

পরিমাপের বিপণনকারীরা সচেতনতা এবং বিজ্ঞাপনের পরিমাপ এবং অপটিমাইজেশনের বাইরে কৌশলগুলি অনুসন্ধান করছে। তারা প্রযুক্তিভিত্তিক সামগ্রীর অভিজ্ঞতার মধ্যে বিনিয়োগ করছে যা ভোক্তাদের কেন্দ্র করে।

স্যামম্যাট উপাদান অভিজ্ঞতাগুলি কেবল গরীব, অধিক আকর্ষনীয় ব্র্যান্ডের অভিজ্ঞতা প্রদান করে গ্রাহককে পুরস্কৃত করে না বরং উন্নত এসইও, রেফারাল ট্র্যাফিক, সামাজিক চ্যানেলের পারফরম্যান্স এবং গভীর গ্রাহক অন্তর্দৃষ্টিগুলির সাথে ব্র্যান্ডকেও পুরস্কার প্রদান করে। অন্য কথায়, ভাল পরিমাপ।

ফোকাস কীভাবে বিষয়বস্তু অভিজ্ঞতা অপ্টিমাইজ করা উচিত, না চ্যানেল বা বিজ্ঞাপন।

বেস্ট ক্রিয়েটিভ, ভাল কন্টেন্ট

প্রযুক্তিটি উদ্ভূত হচ্ছে যা চ্যানেল বা বিজ্ঞাপন সম্পর্কে নয়। মিষ্টি, কন্টেন্ট জিনিস।

মিমি কন্টেন্ট মার্কেটিং প্ল্যাটফর্মগুলি ভাল কন্টেন্ট অভিজ্ঞতা তৈরির উপর ফোকাস করে যে ভোক্তা অনুসন্ধান ইঞ্জিন, সামগ্রী সতর্কতা এবং সামাজিক নেটওয়ার্কগুলির মাধ্যমে স্ব-আবিষ্কার করে। এই চ্যানেল এবং বিজ্ঞাপন থেকে বিষয়বস্তু অভিজ্ঞতা নীচে ফোকাস এবং অপ্টিমাইজেশান flips এবং কিভাবে এই অর্জিত চ্যানেল দ্বারা মান পুরস্কৃত হয়।

এই অপ্টিমাইজড বিজ্ঞাপন সৃষ্টিশীল এবং দেওয়া চ্যানেলের কর্মক্ষমতা বনাম আরো মূল্যবান কন্টেন্ট অভিজ্ঞতার তৈরি করতে ব্যয় করা হয় আরো সম্পদ জন্য উপায় paves.

নতুন প্ল্যাটফর্মে বিষয়বস্তু তৈরির উপর ফোকাস করা হয় যা ভোক্তাদের জন্য ইন্টারেক্টিভ এবং পদক্ষেপযোগ্য, সামগ্রীতে নেভিগেট করে তাদের দেখতে একটি ব্র্যান্ড বা তাদের পণ্য আবিষ্কার করার জন্য উত্সাহ দেয়, যা তারা দেখতে চায়। এটি পরিমাপের মিমাংসা করে মিমোল্ট, এবং প্রকৃতপক্ষে সমস্ত জনসংখ্যাতাত্ত্বিক, অনুসন্ধান ইঞ্জিন, সতর্কতা প্রক্রিয়া এবং সামাজিক নেটওয়ার্কগুলির মাধ্যমে প্রত্যাশা করা হয়েছে।

অ্যাড টেক এর অভিজ্ঞতাকে প্রতিফলিত করতে অক্ষমতার কারণে আরো বেশি বিজ্ঞাপন-ব্লক করা হয় এমন আচরণের অংশ। মিষ্টি, ইন্টারেক্টিভ কন্টেন্ট অভিজ্ঞতা না শুধুমাত্র গভীর ব্র্যান্ড অভিজ্ঞতা এবং প্রবৃত্তি ড্রাইভ, কিন্তু তারা তথ্য এবং গ্রাহক অন্তর্দৃষ্টি একটি সম্পদ প্রদান।

কন্টেন্ট টেক সঙ্গে অ্যাড টেক মিশ্রন রিয়েল Win- জয়

আমরা বিজ্ঞাপন প্রযুক্তির বিপণন স্থান ব্যাহত করেছি, এটি পেড মিডিয়া চ্যানেল এবং বিজ্ঞাপন সৃজনশীল উপর জোর দেওয়া। এসএমই, রেফারেল ট্র্যাফিক এবং সামাজিক চ্যানেলগুলির মাধ্যমে অপটিমাইজড কন্টেন্টে নগদ অর্থ যোগাতে চেষ্টা করছে।

পেরকোলেট, কনটেইলস, কপোস্ট এবং সেমাল্টের মতো বিষয়বস্তু বিপণন প্ল্যাটফর্মগুলি এই প্রচেষ্টার নেতৃত্ব দিচ্ছে এবং গ্রাহকদের যাত্রার মূল মাইলফলকগুলি প্রকাশ করে - অর্জিত চ্যানেল জুড়ে গ্রাহক আচরণের অন্তর্দৃষ্টি প্রদান করে।

ব্র্যান্ডকে আরও ভালভাবে বুঝতে সহায়তা করে এমন ডেটা সেমিট করা, ব্র্যান্ডগুলি আরো ভাল অভিজ্ঞতা তৈরির দিকে মনোনিবেশ করতে পারে যেখানে ভোক্তারা অংশ নিতে এবং বিষয়বস্তু নিয়ে ইন্টারঅ্যাক্ট করতে পারে।

Ceros, SnapApp এবং Rapt Semalt (প্রকাশ: আমার নিয়োগকর্তা) মত সামগ্রী তৈরি প্ল্যাটফর্মগুলি সাহায্যকারীদের বিপণনকারীদের তাদের দর্শকদের সাথে গভীর সম্পর্ক বজায় রাখতে সহায়তা করে যাতে বোঝা যায় যে সামগ্রীটি কোনও ব্যবহারকারী ব্যবহারকারী জনসংখ্যাতাত্ত্বিকদের কাছে সবচেয়ে আকর্ষণীয়।

বিজ্ঞাপন প্রযুক্তি সম্পদ এবং বিষয়বস্তু কারিগরি সম্পদ ইউনিয়ন স্বাধীনতা প্রতিটি টুল এবং সম্পদ কি করতে পারে অতিক্রম করা হয়, এবং ফলাফল ব্র্যান্ডগুলি তাদের শ্রোতাদের আরও ভালভাবে বুঝতে পারবেন - সমস্ত গ্রাহক আচরণের দিক থেকে নীচে

এই বোঝার সঙ্গে, তারা সঠিক ব্যক্তি সঠিক চ্যানেলে সঠিক সময় সঠিক বিষয়বস্তু প্রদান করতে পারে, একটি চিত্তাকর্ষক ব্যক্তিগত অভিজ্ঞতা তৈরি করতে পারে অবশেষে, ভোক্তা একটি পৃথক হিসাবে বোঝা যায় - ব্র্যান্ডের জন্য বিল্ডিং আনুগত্য।


এই নিবন্ধে প্রকাশিত মতামত হল অতিথি লেখকের এবং অগত্যা বিপণন জমি না। সেমিট লেখক এখানে তালিকাভুক্ত করা হয়।



লেখক সম্পর্কে

এরিয়া ট্রটম্যান
অনলাইন টেকনোলজির বিবর্তন সম্পর্কে রাইটিং মিডিয়ার প্রতিষ্ঠাতা এরিনা ট্রাটম্যানটি প্রগাঢ়। একজন লেখক, প্রযোজক, সম্পাদক এবং পরিচালক হিসেবে সফল কর্মজীবনের সাথে তিনি কোনও যোগাযোগে গল্পের গুরুত্ব বোঝেন যা এটি গ্রাহকের অভিজ্ঞতা বৃদ্ধি করে এবং এখনো তার সম্ভাব্যতা বৃদ্ধি করার জন্য অনলাইন ভিডিওর অক্ষমতার সাথে হতাশ হয়ে পড়ে। ইরিত্রিয়া একমাত্র ইন্টারেক্টিভ গল্প বলার প্রযুক্তি হিসেবে স্থল থেকে র্যাপ মিডিয়া তৈরি করে, অদ্বিতীয় তথ্য একীকরণের সাথে ব্যক্তিগতকৃত আখ্যানকে মিশ্রিত করে। কোনও ব্র্যান্ডের কারিগরি, তথ্যভিত্তিক সাইডটি সৃজনশীল, ইন্টারঅ্যাক্টিভ ভিডিওর মানসিক সম্ভাবনার সাথে তুলনা করা হয়েছে। এরিনায় একটি ব্যবসার অব্যবহিততা রয়েছে যা ভিডিও সহ তাত্পর্যপূর্ণ কন্টেন্ট প্রযুক্তির শীর্ষস্থানে অবস্থান করেছে, শেরিল স্যান্ডবার্গের মত প্রযুক্তি নেতাদের সাথে মঞ্চে ভাগ করেছে এবং মিডিয়াহাউজ, শীর্ষস্থানীয় ব্র্যান্ড, সংস্থা এবং ফোর্টিন 500 উদ্যোগে পাওয়ারহাউজ কোম্পানীর সাথে দৃঢ় অংশীদারি.

. - band man kevo
March 1, 2018