Back to Question Center
0

সেমটিট বিশেষজ্ঞ একটি কার্যকর ইমেইল বিপণন সরঞ্জাম হিসাবে সামাজিক মিডিয়া নির্ধারণ করে

1 answers:
ডকুমেন্ট

অনলাইনে ডিজিটাল মার্কেটিং চালানোর সময়, সবচেয়ে কার্যকর টিপসগুলির মধ্যে একটি হল আপনার ক্লায়েন্টদের সাথে যোগাযোগে থাকা। এটি শুধুমাত্র যখন আপনি একটি ভাল ইমেল বিপণন পরিকল্পনা আছে অর্জন করা হয়। ইমেলগুলি ব্যবহার করে আপনার শ্রোতাদের কাছে নির্দিষ্ট বিষয়বস্তু অনুসরণ করুন এবং পোস্ট করুন কেবল আপনার বিশ্বাসযোগ্যতা বাড়ায় না কিন্তু আপনার গ্রাহক এবং এসইও রূপান্তরগুলি বজায় রাখতে সহায়তা করে।

ডিজিটাল মার্কেটপ্লেসগুলি সামাজিক প্রচার মাধ্যমকে ই-মেইল মার্কেটিং-এর উন্নতির একটি মাধ্যম হিসাবে বেছে নেচ্ছে। সোশ্যাল মিডিয়ায় আপনার কৌতুকটি পৌঁছানোর একটি সরাসরি উপায় যা তারা আপনার কন্টেন্টের সাথে আবেগপূর্ণভাবে যোগাযোগ করে। সোশ্যাল মিডিয়া অনেক ইমেইলের পাশাপাশি সীড প্রজন্ম সংগ্রহের সামর্থ আছে। যাইহোক, এই চ্যানেল কিভাবে ব্যবহার জানার সহজ নয়।

জুলিয়া ভাশেভ, সিনিয়র কাস্টমার সফলতার পরিচালক (২২) সেমাল্ট (২3) ডিজিটাল সার্ভিসেস, সফল সোশাল মিডিয়ার প্রচারে অন্তর্দৃষ্টি প্রদান করে।

কোন এসইও সামাজিক মিডিয়া কৌশল জন্য, আপনি প্রয়োজন:

  • একটি ভাল "লিড চুম্বক"।

আপনি বিনামূল্যে কিছু প্রদান করা হয় কিছু অফার প্রয়োজন আছে। এই অফারটি ইমেলের মত ব্যক্তিগত তথ্যাদি রাখার জন্য আপনার লক্ষ্যকে সম্পূর্ণরূপে প্রলুব্ধ করতে হবে। Freebie একটি webinar, বিনামূল্যে ভিডিও বা এমনকি একটি বিনামূল্যে ইবুক হতে পারে। একটি সম্ভাব্য ক্লায়েন্টের ইমেইল পেতে একটি সীসা চুম্বক একটি baiting প্রক্রিয়া হয়।

    (3২) এ "সুইজ পৃষ্ঠা"

এটি একটি ধরনের একটি ল্যান্ডিং পৃষ্ঠা হতে পারে, তবে এটি কেবল নামগুলির মত আরো কিছু ব্যক্তিগত তথ্যের জন্য অনুরোধ করে। এটা শুরুতে সুদ দেখানো সত্ত্বেও একটি গ্রাহক অন্যথায় না করা যথেষ্ট যথেষ্ট হতে হবে।

সাধারণত সামাজিক মিডিয়া ওয়েবসাইট ফেসবুক, টুইটার, লিঙ্কডইন, এবং Pinterest অন্তর্ভুক্ত। এই সাইট সম্পূর্ণরূপে ভিন্নভাবে কাজ করে কিন্তু আপনার ইমেল বিপণন বাড়ানোর কিছু সাধারণ উপায় প্রদান "লিড চুম্বক" এবং "স্পেকজ পৃষ্ঠা" এর ধারণাগুলি জানার পর, বাকিটি আপনার সুবিধাভোগী ওয়েবসাইটের যেকোনো বৈশিষ্ট্যতে প্রয়োগ করা হচ্ছে। বেশিরভাগ সোশাল মিডিয়ার সাইটগুলিতে পাওয়া অনেকগুলি চ্যানেলগুলি আপনি নিম্নলিখিত উপায়ে ব্যবহার করতে পারেন:

  1. বিজ্ঞাপন।

এই বৈশিষ্ট্যটি অনেক সম্ভাব্য ক্লায়েন্টদের খুঁজে বের করতে সক্ষম করে। উদাহরণস্বরূপ, ফেসবুক এবং টুইটারের মত সামাজিক নেটওয়ার্কগুলির একটি বিজ্ঞাপন প্ল্যাটফর্ম রয়েছে যা একটিকে জনসংখ্যাতাত্ত্বিক, লিঙ্গ, বয়স এবং ভৌগোলিক অবস্থানের মত বিজ্ঞাপনগুলিকে কাস্টমাইজ করতে দেয়। একটি এসইও বৈশিষ্ট্যও রয়েছে যা একজন ব্যক্তি আপনার বিদ্যমান ইমেল গ্রাহকদের কাছ থেকে অনুরূপ স্বার্থে নতুন ক্লায়েন্টগুলি পেতে সহায়তা করে, তাদের অনুসন্ধান ম্যাট্রিক্স এবং বিশ্লেষণের জন্য ধন্যবাদ। সোশ্যাল মিডিয়ার বিজ্ঞাপনের মাধ্যমে, আপনি আপনার ই-মেইল তালিকায় সুসংহত ভাবে তৈরি করতে পারেন।

  1. কন্টেন্ট পোস্টিং।

প্রতিটি সোশাল মিডিয়ার জন্য সম্পূর্ণ বৈশিষ্ট্য কার্যকারিতা জন্য একটি অ্যাকাউন্ট থাকতে হবে। একটি অ্যাকাউন্ট অ্যাকাউন্ট / পৃষ্ঠার নাম, বায়ো, ছবি, ব্যানার বিবরণ, ইত্যাদি অন্তর্ভুক্ত করে। আপনার প্রচারিত ব্র্যান্ড সম্পর্কে তথ্য রাখার জন্য এটি একটি ভাল এলাকা। টুইটারে বায়োতে ​​একটি লিঙ্ক অন্তর্ভুক্ত করতে পারবেন। বায়ো আপনার সিজেজ পৃষ্ঠার URL স্থাপন করার জন্য একটি ভাল এলাকা।

  1. অনন্য বৈশিষ্ট্য।

প্রত্যেকটি সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটগুলিতে অনেকগুলি বিশেষ বৈশিষ্ট্য পাওয়া যায়। উদাহরণস্বরূপ, লিঙ্কডইনতে অনেক কল টু অ্যাকশন এবং লিড জেনারেশন কার্ড পরিষেবা রয়েছে। Onsite এসইও সফ্টওয়্যার অনেক কাজ যেমন কোন পোস্টের সাথে সংযুক্ত সমস্ত ইমেলের একটি তালিকা ডাউনলোড করতে সাহায্য করে, যেমন। বিক্রয় বল.

উপসংহার

উপরোক্ত টিপস একটি ইমেইল তালিকা প্রজন্মের মধ্যে খুব কার্যকর হতে পারে। মনে রাখবেন, প্রতিটি সামাজিক নেটওয়ার্ক অনন্য। যদিও এর ব্যবহারের দক্ষ ব্যবহার, আপনি চকচকে ব্যক্তিদের ঘন ঘন ঘন ঘন ঘন ঘন ঘনঘটিত সম্ভাবনাগুলি পেতে পারেন বিশেষ সিকুয়েজ পেজগুলিতে। অতএব, সোশ্যাল মিডিয়া এসইও মার্কেটিং টুল হতে পারে, বিশেষত মেইল ​​তালিকা তৈরির আগ্রহী ব্যবহারকারীরা।

. - grundreinigung preis
November 27, 2017