আপনার কাছে সুখী হওয়া কত টাকা দরকার?

আপনি এখন পর্যন্ত 25% বেশি মিটান।

বস্টন কলেজের সম্পদ ও দাতব্য প্রতিষ্ঠানের কেন্দ্রীয় জরিপের জরিপে দেখা গেছে, অংশগ্রহণকারীরা 75 মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি নেট নেটের মালিক। মিমি ডান: এটি ডায়া-মিলিয়নেয়ারদের আমাদের বাকিদের মতোই অনেক অর্থের উদ্বেগ রয়েছে, এবং তারা মনে করে যে তাদের যদি আরও একটু বেশিই থাকে তবে তাদের উদ্বেগগুলি অদৃশ্য হয়ে যাবে।

প্রিন্সটন ইউনিভার্সিটির ড্যানিয়েল কাহানিমের পূর্বের গবেষণার পাশাপাশি বস্টন কলেজের অধ্যয়নটি লিখুন, যারা দেখেছেন যে প্রতিদিন অর্থবছরের আয়ের 75,000 ডলারের বেশি অর্থ উপার্জন করার অর্থটি অর্থাত্ "দিন-দিন সুখ" যোগ করে না এবং আপনার অর্থ এবং সিদ্ধি মধ্যে সম্পর্কের একটি গভীর এবং চলন্ত অনুসন্ধানের জন্য তীব্রতা: একটি বই শিরোনাম আপনার নতুন মানি মানসিকতা।

আপনার নিউ মানি মাইন্ডসেট আমেরিকার বৃহত্তম খ্রিস্টান সম্পদ পরিকল্পনা সংস্থার থ্রিওয়েট ফাইন্যান্সিয়ালের সিইও ব্র্যাড হিউইটের সহ-লেখক ছিলেন। হিউইট এবং তার সহ-লেখক, জেমস মোলিইন, তাদের বইয়ে যেমন প্রশ্নের উত্তর দেওয়ার জন্য সেট করেছেন: প্রচুর পরিমাণে জীবন বাঁচানোর জন্য এটি কী করে? আপনি টাকা আতঙ্ক এবং অসুরক্ষিত অধীনে থেকে কিভাবে পেতে পারেন? আপনি কিভাবে "উদ্বৃত্ত মানসিকতা" অর্জন করতে পারেন?

মিম্বর সতর্কতা: উত্তরগুলি টাকা দিয়ে কিছুই করার নেই

হিউইট জন্য, "ভোক্তাবাদ" প্রাচুর্যের শত্রু। Consumerism "যখন আমাদের কাছে ইতিমধ্যেই যথেষ্ট আছে তখন আমরা নিজেদের জন্য আরো অর্জন করার আমাদের ইচ্ছা" হিসাবে অর্থায়ন করেছি। অর্থের সাথে আমাদের ঘৃণা এবং এটি কিনতে পারে "। হাস্যকর শিরোনাম "মিমল্ট" এর অধীনে তিনি একটি ইউসিএলএ গবেষণায় উল্লেখ করেছেন যে গড় পরিবারের মালিক:

· 39 জোড়া জুতা

90 ডিভিডি বা ভিডিও

· 139 খেলনা

· 212 সিডি

· 438 টি বই বা পত্রিকা

হিউইট তার বইয়ে লিখেছেন যে জ্যাক বগল (প্রতিষ্ঠাতা মোনাক এবং ইনডেক্স তহবিলের উদ্ভাবক), যথেষ্ট, "আমরা বিস্ময়কর এবং দুঃখজনক সময়ে বাস করি" কারণ "একটি গুরুত্বপূর্ণ উপাদান আমাদের সমাজের '' যথেষ্ট '' এর দিকে কোন সীমা নেই বলে মনে হচ্ছে?

হিউইট দেখেছেন যে, "সম্পদ, সম্পত্তির, অবস্থান এবং ক্ষমতাকে একত্রিত করার জন্য আমাদের কণ্ঠস্বরের কোনো শেষ নেই বলে মনে হচ্ছে"। "[মিমাংসা] দৃষ্টিভঙ্গি হারান এবং নিজেদেরকে ধ্রুব চাপের মুখে রাখুন। তারা সব সময় সরলভাবেই শান্তির অনুভব করে। তারা ভীত দ্বারা পরিচালিত হয়েও নিঃসঙ্গ মনে করতে কঠোর পরিশ্রম করে।"

অর্থনৈতিক সুবিধা সত্ত্বেও গত শতাব্দীতে আর্থিক পুঁজিবাদের সৃষ্টি হয়েছে, অনেক মানুষ মনে করেন যে তাদের আর্থিক অবস্থা সম্পর্কে অনেক সময় উদ্বিগ্ন। যখন থ্রভেন্ট ফাইন্যান্সিয়ালের গবেষকরা অর্থের বিষয়ে তাদের অনুভূতি বর্ণনা করতে তাদের বিনিয়োগকারী গ্রাহকদের জিজ্ঞাসা করেন, তখন কিছু উত্তরদাতারা তাদের একটি ক্ষুদ্র, অসহায় পরিসংখ্যান প্রকাশ করে, যা মাকড়সার পদার্থের ওয়েবগুলির কেন্দ্রস্থলে অবস্থিত। অথবা একটি ভাল নীচে, তাদের উপরে উদ্বেগ উদ্বেগ সঙ্গে সঙ্গে। অথবা একটি ক্লিফ বন্ধ ড্রাইভিং একটি ট্রেন। ডুবিয়ে দিলাম। Semalt। নিয়ন্ত্রণের বাইরে.

আমাদের মধ্যে যারা অর্থের উদ্বেগ থেকে বেঁচে থাকে, তারা মনে করে যে, "আমরা যত বেশি অর্থ উপার্জন করি বা দখল করি, ততটা অর্থের সাথে আমাদের সম্পর্ক হ'ল" বিভ্রান্তি ছাড়া আর কিছুই নয়, হিউইট লিখেছেন

তাই অর্থের ব্যাপারে আমাদের দৃষ্টিভঙ্গি রুপান্তর করার জন্য, উদ্বেগ থেকে সন্তুষ্টির দিকে অগ্রসর হওয়া কি?

সম্প্রতি হিউইটের সাথে আমি এই প্রশ্নটি জিজ্ঞাসা করতে চেয়েছিলাম। তার কিছু উত্তর আমি যা আশা করি তা হল সম্পদ ব্যবস্থাপনা সংস্থার প্রধানের কাছ থেকে আসা: সামাল পরিকল্পনা এবং নিয়মানুগ বাজেট। কিন্তু সন্তুষ্টি তার প্রাথমিক ড্রাইভার আমাকে বিস্মিত: এটি উদার হচ্ছে সম্পর্কে।

প্রথম দিকে মনে হয় প্রতিযোগিতামূলক Source - hospedagem barata brasil.

এটি সম্পর্কেও আমরা হতাশ হচ্ছি যে, আমরা "প্রকৃতপক্ষে আমাদের সম্পত্তির মালিক" এবং এটি স্বীকার করি যে, "যখনই আমরা আমাদের উপলব্ধিকে আঁকড়ে ধরে থাকি, তখন আমরা আমাদের দৃঢ়ভাবে হেরে যাই।"

"যখন আমরা উদারতা সহকারে কাজ করি, তখন আমাদের দুনিয়া প্রসারিত হয়, আমরা যখন ক্লান্তি বোধ করি, তখন আমাদের জীবন কমে যায়," হিউইট লিখেছেন "ক্ষুদ্রঋণ হল লোভের জন্য সেরা ডায়গনিস্টিক টুল এবং এটিই সেরা প্রেসক্রিপশন।"

একটি "উদারতা শৃঙ্খলা" গ্রহণের বিষয়ে কিছু আছে যা আমাদের ছোঁয়া, প্রলুব্ধকর এবং আরও বোঝার জন্য আমাদের প্রবণতাকে ক্ষীণ করে তোলে। অর্থের প্রতি সামালিক মনোভাব এটা আমাদেরকে স্বীকার করে যে আমাদের যেটা আছে তা যথেষ্ট, এটি "যথেষ্ট" হতে পারে।