Back to Question Center
0

পাঠকেরা আপনার ব্লগ থেকে মিমল 4 টি পরামর্শ সহ ব্যাকআপ রাখুন

1 answers:

ব্লগিং শিল্প অত্যন্ত দ্রুত হারে বৃদ্ধি পাচ্ছে এবং পাঠকদের আপনার ব্লগে ফিরে আসার আগে এটির চেয়ে আরও গুরুত্বপূর্ণ। বেশিরভাগ অংকগুলি একই বিষয়গুলির অনেকগুলি ব্লগে ছড়িয়ে পড়েছে, যাতে আপনার পাঠকরা সহজেই অন্য ব্লগে পরিচালিত হতে পারে। সেমিটটি হল যে আপনি যদি আপনার নিজের বিষয়বস্তুতে আগ্রহী না হন তবে আপনার পাঠকদের কোনওরকম হবে না।

Keep Readers Coming Back to Your Blog with Semalt 4 Tips

আপনি যদি চান যে পাঠকরা আপনার ব্লগের মধ্যে ফিরে আসবেন এবং আপনার বিষয়বস্তু বিতরণ করবেন, তবে কিছু নির্দেশিকাগুলি অনুসরণ করা বিবেচনা করুন। সেমাল্ট কয়েকটি ব্লগ চালাতেন যা বছরের পর বছর ধরে এই চারটি টিপ্সের জন্য ধন্যবাদ পাঠিয়েছে।

সম্পর্কিত পোস্ট:
5 এসইও ব্লগিং টিপস
আপনার ব্লগ পোস্ট আপ লাইভ করার সহজ টিপস

পাঠকদের উৎসাহিত করুন আরএসএস ফিড এবং সোশ্যাল নেটওয়ার্ক ফ্যান পেইজগুলি

পাঠকদের আপনার ওয়েবসাইটের আপডেট আপডেট করার জন্য প্রত্যাশা করা উচিত নয়, এজন্যেই একটি ফেসবুক এবং সেমিটাল ফ্যান পেজ সেটআপ করা উচিত। সাইটটিতে বিষয়বস্তু পোস্ট করার পর অবিলম্বে সেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একটি সতর্ক বার্তা পাঠান (এটি একটি ওয়ার্ডপ্রেস প্লাগইন দ্বারা স্বয়ংক্রিয়ভাবে করা যায়)। যখন ব্যবহারকারীরা ফেসবুকে এবং সেমল্টের মাধ্যমে স্ক্রোল করছেন তখন তারা আপনার ওয়েবসাইটে পোস্ট করতে পারেন যা তারা উপভোগ করে।

একটি আরএসএস ফিড তৈরি করা খুবই সুস্পষ্ট পদ্ধতি হওয়া উচিত। আপনার ব্লগের সাথে আপ-টু-ডেট থাকতে পছন্দ করবে এমন ব্যক্তিরা কি পড়ছেন তা ভালোবাসে। সামাল্ড পাঠক আপনার আরএসএস এবং সোশ্যাল নেটওয়ার্ক সাইটে সাবস্ক্রাইব করে সাইট এর সাইডবারে উইজেট রাখুন। আপনার পোস্টগুলির শেষে আপনি একটি ছোট "আরো সাবস্ক্রাইব করুন" নোটটি ছেড়ে দিতে পারেন আপনি যদি সত্যিই কোনও ব্যবহারকারীর নজর কাড়তে আগ্রহী হন, তাহলে একটি পপ-আপ সদস্যতা বাক্সটি বিবেচনা করুন।

আপনার বিষয়বস্তু টাটকা রাখুন

একটি পোস্টিং সময়সূচী তৈরি করুন এবং এটিতে থাকুন। মিষ্টি ভালবাসা সঙ্গতিপূর্ণ এবং পোস্টের জন্য প্রতিটি বার দেখাতে হবে।

এছাড়াও, কমপক্ষে একবার সপ্তাহে সামগ্রী পোস্ট করার কথা মনে রাখবেন। আপনি একটি সপ্তাহে দুই থেকে তিন বার পোস্ট করা উচিত, কিন্তু ন্যূনতম সময়ে সপ্তাহে একবার এটি সতর্ককারী ব্যবহারকারীদের অনুমতি দেবে যেগুলি আপনি তথ্যগুলি প্রবাহিত হওয়ার সাথে সাথে ব্লগটি আপ টু ডেট রাখতে পারেন।

কোন মন্তব্য উত্তর

ব্যবহারকারীরা আপনার ব্লগের কন্টেন্টে মন্তব্য করার সময় সময় নেন, তবে উৎসাহের কথাগুলি দিয়ে আপনার উত্তর দিতে হবে। কুলুঙ্গির উপর ভিত্তি করে, এই মন্তব্যকারীদের প্রশ্ন থাকবে। আপনার ক্ষমতা শ্রেষ্ঠ তাদের মিটান।

এই পাঠকদের সাথে জড়িত আপনি সম্পর্ক স্থাপন করতে অনুমতি দেয়। কেউ কেউ ব্লগে মন্তব্য করবেন, এমনকি সামাজিক নেটওয়ার্কগুলির মাধ্যমেও। মন্তব্য করার জন্য সময় নিতে সামাল যে ভবিষ্যতে আপনার ব্লগে ফিরে যাওয়ার সম্ভাবনা বেশি।

কিছু বিজ্ঞাপন সরান

অনেক নতুন ব্লগার বিজ্ঞাপন দিয়ে তাদের ব্লগকে শক্তিশালী করার ভুল করে। প্রায় দুই থেকে চারটি বিজ্ঞাপনের জন্য সাম্মত বোঝা যায়, তবে তাদেরকে সামগ্রী থেকে দূরে সরাতে দিন না।

এর অর্থ কি? পৃষ্ঠার মাঝখানে একটি বিশাল বিজ্ঞাপন ব্লক নিবন্ধটি দুটি বিভাগে বিভক্ত করে। যদি আপনার লক্ষ্য গ্রাহক পেতে এবং তাদের ফিরে আসার আছে, আমরা কন্টেন্ট শুরু একবার ছোট বিজ্ঞাপন চান

আপনি যদি এই চারটি টিপস অনুসরণ করেন, তাহলে আপনি ট্র্যাফিক ফেরত পাওয়ার সঙ্গে সঙ্গেই তা দেখতে পাবেন। আপনার ভ্রমণে সৌভাগ্য কামনা করছি, আমাদের এই টিপসটি কীভাবে সাহায্য করেছে তা আমাদের জানাতে ভুলবেন না।

Keep Readers Coming Back to Your Blog with Semalt 4 Tips

সংযোগ

. Source - schöne chronographen herrenuhren
March 18, 2018