Back to Question Center
0

আপনার এসইও উন্নতি, ইমেজ অপ্টিমাইজেশান সম্পর্কে পড়ুন! & Ndash মিষ্টি বিশেষজ্ঞ

1 answers:

অন পেজ এসইও এবং ইমেজ অপটিমাইজেশন একটি কার্যকর এসইও প্রচারাভিযানের দুটি প্রাথমিক পদক্ষেপ। অনুসন্ধান ইঞ্জিন এর সাথে আরও বুদ্ধিমান এবং দক্ষতার সাথে সময় পেয়েছে, এবং ভাল অনুসন্ধান র্যাঙ্কিং পাওয়ার পদ্ধতিটি বেশ পরিশীলিত। আপনি অনেক জিনিস মনোযোগ দিতে হবে হিসাবে গুণ কন্টেন্ট যথেষ্ট নয়। সার্চ ইঞ্জিন র্যাংকিংয়ের ক্ষেত্রে বিভিন্ন বিষয়গুলি অবদান রাখে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হল এসইও এর জন্য আপনি আপনার ইমেজটি অপটিমাইজ করুন।

অন পেজ এসইও আপনার ওয়েবসাইট স্তম্ভ হয়, ইমেজ অপ্টিমাইজেশান বিল্ডিং ব্লক হয়। জেসন অ্যাডলার, (1২) সেমল্ট কাস্টমার সফল ম্যানেজার বলেছেন যে ছবিগুলি আপনার ওয়েবসাইটগুলির দৃঢ় দৃশ্যমান উপাদান এবং একটি হাজার-শব্দ নিবন্ধের চেয়ে অনেক ভালো। ছবিটি সঠিকভাবে ব্যবহার করা গুরুত্বপূর্ণ, যাতে তারা প্রথমবারের মত আপনার বার্তা প্রেরণ করতে পারে।

ছবি প্রাসঙ্গিকতা:

নিশ্চিত করুন যে আপনি যে চিত্রগুলি বেছেছেন তা আপনার ওয়েব কন্টেন্টের জন্য প্রাসঙ্গিক। অপ্রাসঙ্গিক ইমেজগুলির অনেকগুলি আপনাকে কার্যকর এসইও ফলাফল হিসাবে একটি স্বতন্ত্র টেক্সট এবং বর্ণনা সঙ্গে একটি ইমেজ হিসাবে না।

Alt ট্যাগ্স:

Alt ট্যাগ আপনার ইমেজ অপ্টিমাইজেশান একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তারা আপনার ইমেজগুলি সার্চ ইঞ্জিনের ফলাফলগুলিতে দেখায় এবং আপনার সাইটের লোডিং টাইমকে উন্নত করে। সার্চ ইঞ্জিনগুলি আপনার ইমেজগুলির টেক্সটের ওপর নির্ভর করে, কারণ তারা আপনার সামগ্রী পড়তে পারে না, তাই Alt চিত্র এবং Alt ট্যাগগুলি Google চিত্র ফলাফলগুলিতে আপনার ছবিগুলি কীভাবে রক্ষিত করা যায় তা নির্ধারণ করবে।.Alt ট্যাগগুলির জন্য সর্বোত্তম অনুশীলনগুলির একটি হল ট্যাগগুলি সংক্ষিপ্ত, বর্ণনামূলক এবং পয়েন্টটি রাখা।

চিত্র মাপ ও হোস্টিং:

সামগ্রিক ব্যবহারকারীর অভিজ্ঞতার উন্নতিতে একটি ছবির আকারটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনার লোডিং গতি বাড়ানোর জন্য আপনি যে চিত্রগুলি ব্যবহার করেন তা অত্যধিক ভারী নয়। অনুসন্ধান ইঞ্জিন ফলাফল দেখাতে সহজ যে ছোট কিন্তু সুন্দর ছবি ব্যবহার করুন। আমরা আপনাকে বাইটের চিত্রগুলি ব্যবহার করার সুপারিশ করছি। ইয়াহু স্মুতিটের মত ছবিগুলি ছবিগুলি থেকে অত্যধিক বাইট মুছে ফেলার জন্য ব্যবহার করা যেতে পারে, যা আগের চেয়ে হালকা করে তোলে।

ছবির হোস্টিং আরেকটি প্রধান কারণ যখন এটি Google চিত্র অনুসন্ধান থেকে আরো বেশি ট্রাফিক তৈরি আসে। Google এবং অন্যান্য সার্চ ইঞ্জিন একাধিক ডোমেইন হোস্ট ইমেজ তুলনায় একই ডোমেনের হোস্ট করা ছবির গুরুত্ব আরো গুরুত্ব দেয়। Google ইমেজ অনুসন্ধানের জন্য একটি প্রধান অ্যালগরিদম হল আপনার ওয়েবসাইটের পাঠ্যগুলির চিত্রগুলির মিশ্রণ।

ফাইলগুলির নাম:

ঠিক যেমন একটি কীওয়ার্ড আপনার URL তে গুরুত্বপূর্ণ, ফাইলের নামগুলি আপনার ফটোগুলির জন্য অপরিহার্য। কীওয়ার্ড সমৃদ্ধ ফাইলের নাম সার্চ ইঞ্জিনকে আপনার সাইটে আরও ভালভাবে মূল্যায়ন করতে সহায়তা করে। আপনার ডিফল্ট ফাইলের নাম ব্যবহার করা উচিত নয়, যেমন DSC0119.jpg, যেহেতু তারা আপনার ছবি সম্পর্কে যথেষ্ট তথ্য দেয় না। পরিবর্তে, আপনি বর্ণনামূলক ফাইলের নাম এবং কীওয়ার্ড ব্যবহার করা উচিত, যা হাইফেন দ্বারা পৃথক করা উচিত।

চিত্র লিঙ্কিং এবং শিরোনাম ট্যাগ:

একটি ইমেজ একটি আকর্ষণীয় এবং আকর্ষণীয় বিষয় যা আপনার সাইট এবং এর কন্টেন্ট বর্ণনা করে। সঠিক চিত্র লিঙ্কিং একটি আবশ্যক এসইও অনুশীলন আপনি সরাসরি আপনার ফটোগুলি লিঙ্ক এড়ানোর উচিত। পরিবর্তে, আপনি ছবি এম্বেড করা উচিত এবং লিঙ্কগুলি আপনার ওয়েবসাইটে ফিরিয়ে আনতে হবে। এছাড়াও, আপনি সঠিক শিরোনাম ট্যাগ ব্যবহার করা উচিত একটি শিরোনাম ট্যাগ ব্যবহারকারীদের উপর তাদের কার্সার লিঙ্কের উপর কার্সার রেখে যখন আপনার কন্টেন্ট সম্পর্কে তথ্য প্রদান করে। এটি আপনার শিরোনাম ট্যাগ একটি SEO বন্ধুত্বপূর্ণ বিবরণ এবং প্রাসঙ্গিক কীওয়ার্ড যোগ করা গুরুত্বপূর্ণ।

November 29, 2017
আপনার এসইও উন্নতি, ইমেজ অপ্টিমাইজেশান সম্পর্কে পড়ুন! & Ndash মিষ্টি বিশেষজ্ঞ
Reply